বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪০:৩৪

দুই বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ, আটক ১

দুই বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ, আটক ১

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে দুই বন্ধু মিলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ধর্ষিতার ভাই মো. হারুন বাদী হয়ে বুধবার ২৩ সেপ্টেম্বর দুজনকে অভিযুক্ত করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত দুই যুবকের মধ্যে ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর ঘুনিয়া গ্রামের মো. কামালের পুত্র শেফায়েত হোসেনকে (২২) জনতার সহাতায় আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়। অপর অভিযুক্ত মো. মহিউদ্দিন (২১) পলাতক রয়েছে। সে একই ইউনিয়নের দিগরপানখালী গ্রামের মো. আবছারের ছেলে। তারা দুজনেই টমটম চালক।

জানা গেছে, গত রবিবার ভাবির সাথে তার বাবার বাড়িতে বেড়াতে যায় ওই কিশোরী। বিকালে ফাঁসিয়াখালী ইউনিয়নের ঘুনিয়া এলাকার টমটম চালক শেফায়েত তার বন্ধু মহিউদ্দিনসহ কিশোরীকে ফুসলিয়ে কক্সবাজার বেড়াতে যাওয়ার কথা বলে হোটেলে নিয়ে তিন দিন অবস্থান করে। হোটেলে দুই বন্ধু মিলে তিনদিন ধরে তাকে ধর্ষণ করে।

একপর্যায়ে সে অসুস্থ হয়ে পড়লে তারা দুইবন্ধু মিলে বুধবার রাত ১০টার দিকে ওই কিশোরীকে তার বাড়িতে পৌঁছে দিতে যায়। বাড়ির কাছাকাছি পৌঁছার পর রাস্তার পাশে স্থানীয় লোকজনকে দেখে সে চিৎকার করে কান্না শুরু করে দেয়। একপর্যায়ে দুই যুবক পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন শেফায়েত হোসেনকে পাকড়াও করলেও মহিউদ্দিন পালিয়ে যায়।

চকরিয়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, গণধর্ষণের ঘটনায় কিশোরীর ভাই মো. হারুন বাদী হয়ে দুজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। যার মামলা নং-৩২, ২৩/০৯/২০২০ ইংরেজী। একজন আটক রয়েছেন, অপর আসামিকে ধরতে পুলিশ মাঠে কাজ করছে। ধর্ষিতা কিশোরীকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

  আমাদের স্বনির্ভরতা অর্জন করতে হবে : প্রধানমন্ত্রী

  হাজী সেলিমের উত্থান যেভাবে

  স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী

  রোগী ভাগিয়ে ওয়ার্ড বয়কে দিয়ে অপারেশন, হাসপাতাল সিলগালা

  চাঁদপুরে নিজ ঘরে বৃদ্ধার গলাকাটা লাশ

  মোবাইল ইন্টারনেটের গতিতে নেপাল শ্রীলঙ্কা পাকিস্তানেরও পেছনে বাংলাদেশ

  র‌্যাবের জ্যেষ্ঠ কর্মকর্তাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা চায় মার্কিন সিনেট কমিটি

  স্কুলছাত্রী গণধর্ষণ: এএসআই রায়হানুলকে গ্রেফতার দেখিয়েছে পিবিআই

  দেড় বছরের মেয়ের গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণ

  ব্যাংকগুলোকে ক্ষুদ্রঋণ কর্মসূচিতে সহযোগিতার আহ্বান প্রধানমন্ত্রীর

  হঠাৎ বাড়ছে ডেঙ্গুর প্রকোপ, ৭ দিনেই হাসপাতালে অর্ধশতাধিক রোগী

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?