সোমবার, ৩০ নভেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ১২:৩৪:২১

পঞ্চগড়ে ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ২

পঞ্চগড়ে ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ২

পঞ্চগড়: পঞ্চগড়ে ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যাক্তি নিহত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) রাতে তেতুঁলিয়া উপজেলার মাঝিপাড়া এলাকার পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মাইক্রোবাস চালক সুশিল চন্দ্র (২৩) তার বাড়ি তেতুঁলিয়া সদর ইউনিয়নের বুড়িমুটকি গ্রামে সে ওই গ্রামের তুলেশ চন্দ্র রায়ের ছেলে। মাইক্রোবাস যাত্রী ইয়াসমিন (৩৮) তার বাড়ি একই ইউনিয়নের কলোনী পাড়া গ্রামে সে ওই গ্রামের রবিউল ইসলামের স্ত্রী। একই সাথে মাইক্রোবাসের অন্যান্য আটজন যাত্রী গুরুতর আহত হয়েছে।

আহতরা হলো কলোনীপাড়া এলাকার রবিউল ইসলাম (৪৬), তার ছেলে ফয়সাল (১৭), মেয়ে রওনক জাহান (১২), রবিউল এর বাবা ফুল মোহাম্মদ (৭৬), রবিউল এর মা রোকেয়া বেগম (৭০), মোমিনপাড়া এলাকার মকছেদ আলীর স্ত্রী তহমিনা বেগম (৫০) ও তার মেয়ে মিথিলা আক্তার (১৫), একই এলাকার আক্তারুজ্জামান এর স্ত্রী রেনু বেগম (৪৫)। এদের মধ্যে রোকেয়া বেগম, রেনু বেগম, মিথিলা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তেতুঁলিয়া থানা পুলিশ ও তেতুলিয়া ফায়ার সার্ভিস এর সদস্যরা উদ্ধার করে তেতুঁলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে শনিবার রাতেই গুরুতর আহত ফুল মোহাম্মদ, রোকেয়া বেগম, তহমিনা বেগম এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল হতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

জানা গেছে, পঞ্চগগড় হতে তেতুলিয়াগামী মাইক্রোবাসটি শালবাহান রোড মাঝিপাড়া এলাকায় ট্রাক্টর এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সেখানে ঘটনাস্থলেই নিহত হয় চালকসহ ওই যাত্রী। নিহত ইয়াসমিন এর পরিবার জানায় সুন্নতে খাৎনার দাওয়াতে এসেছিল শনিবার দুপুরে। দাওয়াত খেয়ে বাড়িতে ফিরছিল তারা। পথিমধ্যে শালবাহান রোড এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে ইয়াসমিন।

তেতুঁলিয়া থানার ওসি জহুরুল ইসলাম দুইজন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন এ বিষয়ে তেতুঁলিয়া থানার দুইজন পরিদর্শক ঘটনাস্থলেই রয়েছে। এছাড়াও হাইওয়ে পুলিশ বিষয়টি তদন্ত করছে। এই ঘটনায় অভিযোগ করলে নিয়মিত মামলা করা হবে।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?