শনিবার, ১৬ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০, ০৬:৩০:২৬

নিরাপত্তা বাহিনীর ওপর গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত

নিরাপত্তা বাহিনীর ওপর গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত

রাঙ্গামাটি : রাঙ্গামাটির নানিয়ারচরে নিরাপত্তা বাহিনীর ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় নিরাপত্তা বাহিনীর পাল্টা গুলিতে নয়ন চাকমা ওরফে সাজেক চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার ১৯ মাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নয়ন চাকমা নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অধীন বাজে ছড়া গ্রামের কান্দারা চাকমার ছেলে এবং প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউপিডিএফের কর্মী।

নানিয়ারচর থানা পুলিশের ওসি সাব্বির হোসেন বলেন, নানিয়ারচর উপজেলার ১৯ মাইল এলাকায় চাঁদাবাজি করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হলে সশস্ত্র সন্ত্রাসীরা হঠাৎ তাদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় নিরাপত্তা বাহিনীর সদস্যরাও পাল্টা গুলি করলে নয়ন চাকমা ওরফে সাজেক চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হন।

পরে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এসএমজি, ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মরদেহটি উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে প্রসীত বিকাশ খীসা নেতৃত্বাধীন ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘটনার নিন্দা জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?