বুধবার, ১২ মে ,২০২১

Bangla Version
  
SHARE

বুধবার, ১৪ এপ্রিল, ২০২১, ১২:০০:২২

ফেনীতে বিদেশী পিস্তলসহ ‘সন্ত্রাসী’ আটক

ফেনীতে বিদেশী পিস্তলসহ ‘সন্ত্রাসী’ আটক

ফেনী : ফেনীতে একটি বিদেশী পিস্তল, গুলি ও ম্যাগাজিনসহ মো. জিয়াউর রহমান (৪০) নামে এক ‘সন্ত্রাসী’কে আটক করেছে র‌্যাব। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মহিপাল ফ্লাইওভার সংলগ্ন এলাকা থেকে অস্ত্রসহ জিয়াউর রহমানকে আটক করে র‌্যাব।
আটক মো. জিয়াউর রহমান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বাজনপাড়া এলাকার আবদুল ওয়াহাব মাঝির ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মহিপাল ফ্লাইওভারের নিচে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে মো. জিয়াউর রহমানকে আটক করে। এসময় তার হাতে থাকা শ্যপিং বেগ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও নগদ ৮০ হাজার টাকা জব্দ করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে।

সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে র‌্যাব।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?