রবিবার, ০৯ মে ,২০২১

Bangla Version
  
SHARE

শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ১২:৩০:৪০

ধর্ষণ মামলার পর আত্মগোপনে বরিশাল নগর ছাত্রলীগ সভাপতি

ধর্ষণ মামলার পর আত্মগোপনে বরিশাল নগর ছাত্রলীগ সভাপতি

বরিশাল: ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে নিজের বিরুদ্ধে মামলা হওয়ার পর আত্মগোপনে রয়েছেন বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন। গত সোমবার মধ্যরাতে নগরীর বিমানবন্দর থানায় তার বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাতের লিখিত অভিযোগ দেন এক তরুণী। যদিও আত্মগোপনে আগে বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেন জসিম উদ্দিন।

এদিকে অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ। জসিম নগরীর সাগরদী ব্রাঞ্চ রোডের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে। গত ১৮ এপ্রিল আনুষ্ঠানিকভাবে অন্যত্র বিয়ে করেন মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন।

বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, গত সোমবার রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের ইছাকাঠী এলাকার এক তরুণী (২৫)। তিনি অভিযোগে উল্লেখ করেন, গত ৮ বছর ধরে জসিমের সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর ওই তরুণীর একা বাসায় গিয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন জসিম। পরে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে অবৈধভাবে গর্ভপাত করানো হয়। এরপর ঢাকাসহ বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করার কথা অভিযোগে উল্লেখ করা হয়। সর্বশেষ গত ৫ মার্চ রাতে ওই তরুণীর বাসায় গিয়ে তাকে আবারও ধর্ষণ করেন জসিম।

পরে বিয়ের জন্য জসিমকে চাপ দেন তরুণী। তবে জসিম অন্যত্র বিয়ে করেছেন এবং তাকে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেন। এতে ওই তরুণী মানসিকভাবে ভেঙে পড়েন। আত্মীয়-স্বজনের সাথে পরামর্শ করে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

আত্মগোপনের আগে অভিযোগের বিষয়ে মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন বলেছিলেন, ‌বরিশালের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে সবাই জানেন। এটা আমার বিরুদ্ধে দলীয় প্রতিপক্ষের ষড়যন্ত্র। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানাব।

বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, এক তরুণীর লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

  শ্বশুরবাড়ির ঈদ উপহার না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করল স্বামী

  চট্টগ্রাম বন্দরে বিদেশি জাহাজ ঘিরে গড়ে উঠেছে চোরাচালান সিন্ডিকেট

  সরাসরি ঘুষ লেনদেন বেনাপোল কাস্টমস হাউজে

  টানা এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণ করছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র

  ধর্ষণ মামলার পর আত্মগোপনে বরিশাল নগর ছাত্রলীগ সভাপতি

  গোপালপুরে ফের ৭৬ বস্তা চাল উদ্ধার

  ১ মাস ধরে শাশুড়িকে আটকে রেখে জামাইয়ের কাণ্ড

  প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই করতো তারা

  গৃহবধূকে ৩ বন্ধু মিলে গণধর্ষণ

  কলাবাগানে স্কুলছাত্রীর মৃত্যু, ফরেনসিকে মেলেনি ধর্ষণের আলামত

  পরকীয়ার জেরে গৃহবধূকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে প্রেমিকের মৃত্যু

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?