রবিবার, ২৭ সেপ্টেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২২ মে, ২০২০, ০৮:৪৭:০৮

গভীর রাতে মেয়েকে ৫ ধ’র্ষকের হাতে তুলে দিলেন মা

গভীর রাতে মেয়েকে ৫ ধ’র্ষকের হাতে তুলে দিলেন মা

ঢাকা: টাঙ্গাইলের সখীপুর উপজেলায় এক গৃহবধূ (৩২) গ’ণধ’র্ষণের শিকার হয়েছেন। গ’ণধ’র্ষণে সহযোগিতা করায় গৃহবধূর মা ও ধ’র্ষক সাবেক দুই স্বামীকে গ্রে’ফতার করেছে পুলিশ। ওই গৃহবধূ বাদী হয়ে ধ’র্ষণের অভিযোগে মা’সহ ছয়জনকে আসামি করে সখীপুর থানায় মামলা করলে রাতেই তিনজনকে গ্রেফতার করে পুলিশ। বুধবার (২০ মে) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত হলেন- কাকরাজান ইউনিয়নের তৈলধরা গ্রামের বাসিন্দা গ’ণধ’র্ষণের শিকার গৃহবধূর মা, প্রথম স্বামী ও সখীপুর পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুল কাদের (৫৫) এবং কচুয়া গ্রামের বাসিন্দা দ্বিতীয় স্বামী আবদুর রহমান (৩৯)। বুধবার তাদের কারাগারে পাঠানো হয়। পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে মেয়েকে কবিরাজ বাড়িতে যাওয়ার কথা বলে উপজেলার কীর্ত্তণখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যান মা। সেখানে মোটরসাইকেলযোগে হেলমেট পরা দুই যুবক এলে মেয়েকে তাদের হাতে তুলে দেন মা।

পরে পৌর শহরের একটি পরিত্যক্ত দোকানে আটকে রেখে সাবেক স্বামী আবদুল কাদের ও আবদুর রহমানসহ পাঁচজন মিলে পালাক্রমে গৃহবধূকে ধ’র্ষণ করেন। এ সময় গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ধ’র্ষকরা তাকে রেখে পালিয়ে যান। রাত ১টার দিকে বি’ব’স্ত্র অবস্থায় পাশের এক বাড়িতে গেলে ওই বাড়ির লোকজন গৃহবধূকে কাপড় দেন। খবর পেয়ে স্ত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান বর্তমান স্বামী।

সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় বলেন, গৃহবধূর দেয়া তথ্যের ভিত্তিতে ধ’র্ষণে সহযোগিতা করায় মা ও সাবেক দুই স্বামীকে গ্রে’ফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অপর ধ’র্ষকদের গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি বলেন, বুধবার ডা’ক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। শা’রীরিক সমস্যা থাকায় আগামী ২৭ মে ডাক্তারি পরীক্ষা করা হবে জানিয়েছেন চিকিৎসক।

এই বিভাগের আরও খবর

  শত শত কোটি টাকা লোপাট: ডাক বিভাগের মহাপরিচালককে অপসারণের সুপারিশ

  ডাক বিভাগ মহাপরিচালকের ভয়ংকর ডাকাতি

  খুলনায় ব্যবসায়ীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

  হাসপাতালে চিকিৎসা নিতে এসে ধর্ষণের শিকার তরুণী

  বড় বোনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় ছোট বোনকে খুন!

  ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে প্রতারণা, সাদিয়া রিমান্ডে

  নেতাদের সাথে ছবি তুলে ফাঁদ, জেমির খপ্পরে পড়ে নিঃস্ব শতাধিক পরিবার

  ফ্রন্টডেস্ক বাংলাদেশের জালিয়াতি, ভ্যাট ফাঁকি সাড়ে ১৯ কোটি টাকা

  জিনিয়া অপহরণকারী লোপা নারী ও শিশু হত্যা মামলার আসামি

  আবারো ধরা খেল টাউট মৌ

  আগস্ট মাসে ২৪৯ নারী ও কন্যাশিশু নির্যাতনের শিকার

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?