বুধবার, ৩০ সেপ্টেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ০২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১:১৪

৭ শতাধিক মানুষকে চাকরি দেয়ার নামে কোটি কোটি টাকা লুট

৭ শতাধিক মানুষকে চাকরি দেয়ার নামে কোটি কোটি টাকা লুট

ঢাকা : গণমাধ্যমের সাইনবোর্ড ঝুলিয়ে চাকরি দেয়ার নামে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার আভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) রাজধানীর পুরানা পল্টনে একই ফ্ল্যাটে খোঁজ মেলে এমন পাঁচটি প্রতারক প্রতিষ্ঠানের। সিলগালা করে দেয়া হয়েছে সেই কার্যালয়।

ছোট একটি ফ্ল্যাটে ঝুলছে ৫টি গণমাধ্যমের সাইনবোর্ড। সাপ্তাহিক সময়ের অপরাধ চক্র, ইন্টারভিউ, দৈনিক অপরাধ বাংলা, রিয়েল ক্রাইম, এবি টিভি - বাহারী সব নামের পেছনে পাতা ছিল প্রতারণার জাল।

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেরিয়ে আসে ৭শ’র বেশি মানুষকে সরকারি-বেসরকারি চাকরি দেয়ার নাম করে এরা হাতিয়ে নেয়া নিয়েছে কোটি কোটি টাকা।

অভিযানে আরো মেলে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের জাল সিল ও সই। এছাড়া সাংবাদিকের তকমা বিক্রি হতো ৫ হাজার টাকায়।

র‌্যাবের ম্যাজিস্ট্রেট বলেন, এবি চ্যানেল ও নিউজ ২০ টিভি যার কোনো সরকারি অনুমতিপত্র নাই। এই অফিস মূলত চালের আড়তের জন্য নেয়া হয়েছিল। একে অন্যের ঘাড়ে দায় চাপানোর চেষ্টা করেন অভিযুক্তরা।

গ্রেপ্তার করা হয় সময়ের অপরাধ চক্রের সম্পাদক ও প্রকাশক আমিনা খাতুন এবং এবি চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলামকে। সিলগালা করে দেয়া হয় প্রতিষ্ঠানগুলোর কার্যালয়। চক্রের সঙ্গে জড়িত অন্যদেরও খুঁজে বের করা হবে বলে জানায় র‌্যাব।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?