বৃহস্পতিবার, ২২ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১২ অক্টোবর, ২০২০, ১২:০৯:১৬

মা হয়েছে ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী!

মা হয়েছে ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী!

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের চতুর্থ শ্রেণির ছাত্রীটি (১২) অবশেষে পুত্র সন্তান জন্ম দিয়েছে। ওই ছাত্রী স্বাভাবিকভাবে সন্তান প্রসবে ঝুঁকি থাকায় কর্তব্যরত চিকিৎসক তাকে অস্ত্রপাচারের (সিজারিয়ান সেকশন) করার পরামর্শ দেন।

গত সোমবার (৫ অক্টোবর) রংপুরের বেসরকারি রোজ ক্লিনিকে অস্ত্রপাচারের (সিজারিয়ান সেকশন) মাধ্যমে একটি পুত্র সন্তান জন্ম দেয়। মেয়েটির পরিবার অতি দরিদ্র হওয়ায় বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত ওই প্রসূতি মায়ের যাবতীয় ব্যয় বহন করেন। ধর্ষণের শিকার হয়ে ওই চতুর্থ শ্রেণির শিশুটি আরেকটি শিশুর জন্ম দেওয়ায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, বুড়িমারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ডাঙ্গাপাড়া গ্রামের তহিদুল ইসলামের ছেলে ওয়াজেদ আলী (৩৫) চতুর্থ শ্রেণির ওই শিশুটিকে একাধিকবার ফুঁসলিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় মেয়েটির (ছাত্রীর) বাবা বাদী  হয়ে গত ২৬ জুলাই পাটগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওয়াজেদ আলীকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

স্থানীয় বাসিন্দা ও মামলার বিবরণ সূত্রে জানা গেছে, বুড়িমারী ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের ইসলামপুর এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীর (১২) দিনমজুর বাবা- মা পাথর ভাঙার মেশিনে কাজ করতেন। বাড়িতে অন্যকেউ না থাকার সুযোগে প্রতিবেশী একই ইউনিয়নের দুই সন্তানের জনক ওয়াজেদ আলী দীর্ঘদিন ধরে ফুঁসলিয়ে ও বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ধর্ষিতা মেয়েটি মা হয়েছে জেনেছি। এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

এই বিভাগের আরও খবর

  নোয়াখালীতে ফের গৃহবধূকে ধর্ষণ ও বিবস্ত্র করে ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেপ্তার

  র‌্যাম্প মডেল তৈরির নামে ভয়ঙ্কর ফাঁদ

  দমকল কর্মীকে ‘আপত্তিকর’ অবস্থায় ধরল ধর্ষিতার বড় বোন

  বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

  পাকুন্দিয়ায় ধর্ষণে অন্ত:সত্ত্বা প্রবাসীর স্ত্রী!

  সিদ্ধিরগঞ্জে কিশোরী ২ বোনকে ধর্ষণ করল কেয়ারটেকার

  মা হয়েছে ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী!

  পরকীয়া প্রেম: রাতভর আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ

  মাদ্রাসা ছাত্রীর সম্ভ্রমের মূল্য ৯০ হাজার ও গৃহবধূর ৮০ হাজার টাকা!

  মধ্যরাতে বাসের ভেতর প্রেমিকাকে ধর্ষণ, অতঃপর হাতেনাতে ধরা

  বিয়ের প্রলোভনে একধিকবার ধর্ষণ, ভিডিও ফাঁস

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?