বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০, ০৬:৫৩:৩৩

পাকুন্দিয়ায় ধর্ষণে অন্ত:সত্ত্বা প্রবাসীর স্ত্রী!

পাকুন্দিয়ায় ধর্ষণে অন্ত:সত্ত্বা প্রবাসীর স্ত্রী!

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ২৫ বছরের এক নারীকে ধর্ষণের অভিযোগে আরিফ (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া আরিফ উপজেলার ছোটআজলদী গ্রামের আবদুল মান্নানের ছেলে। সোমবার (১২ অক্টোবর) রাতে একই গ্রামের এক নারী ধর্ষণের অভিযোগ এনে আরিফকে অভিযুক্ত করে থানায় একটি মামলা করেন। ওই নারীর স্বামী বর্তমানে মালয়েশিয়ায় রয়েছেন। মামলার প্রেক্ষিতে মঙ্গলবার (১৩ অক্টোবর) ভোরে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। তবে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেই ওই নারী মিথ্যা মামলা দিয়ে আরিফকে হয়রানি করছেন বলে দাবি তার পরিবারের।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ছোটআজলদী গ্রামের ওই নারীর প্রায় ১০ বছর আগে একই উপজেলার ষাইটকাহন গ্রামের জনৈক এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে পাঁচ ও দেড় বছর বয়সী দুটি ছেলে সন্তান রয়েছে।
স্বামী মালয়েশিয়ায় চাকরি করেন। এজন্য ওই নারী তার দুই ছেলে নিয়ে পিত্রালয়ে থাকেন। একই গ্রামের আরিফ তাকে প্রায়ই কুপ্রস্তাব দিতো। এতে সে রাজি না হলে গত ৭ জুন রাত ১০টার দিকে পরিবারের লোকজন বাড়িতে না থাকার সুযোগে কৌশলে আরিফ ওই নারীর ঘরে ঢুকে কিরিচ দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে গত ২৮ জুলাই একইভাবে ঘরে ঢুকে সন্তানদের হত্যার হুমকি দিয়ে আবারও ওই নারীকে ধর্ষণ করে আরিফ। এতে ওই নারী অন্ত:সত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে কোন বিচার না পেয়ে গত সোমবার (১২ অক্টোবর) রাতে পাকুন্দিয়া থানায় তিনি একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান জানান, ধর্ষণের অভিযোগে ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে ২৪ ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে পুলিশ হেফাজতে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

  মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পে শত দুর্নীতি-অনিয়মের অভিযোগ

  মাসের পর মাস ধর্ষণ, ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে প্রবাসীর স্ত্রীর মামলা

  নোয়াখালীতে ফের গৃহবধূকে ধর্ষণ ও বিবস্ত্র করে ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেপ্তার

  র‌্যাম্প মডেল তৈরির নামে ভয়ঙ্কর ফাঁদ

  দমকল কর্মীকে ‘আপত্তিকর’ অবস্থায় ধরল ধর্ষিতার বড় বোন

  বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

  বরগুনায় স্বামীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে স্ত্রীকে ধর্ষণ

  পাকুন্দিয়ায় ধর্ষণে অন্ত:সত্ত্বা প্রবাসীর স্ত্রী!

  সিদ্ধিরগঞ্জে কিশোরী ২ বোনকে ধর্ষণ করল কেয়ারটেকার

  মা হয়েছে ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী!

  পরকীয়া প্রেম: রাতভর আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?