রবিবার, ২৭ সেপ্টেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৮:৩৪

শরীরের যেসব স্থানে তিল থাকলে ভাগ্য বদলে যায়

শরীরের যেসব স্থানে তিল থাকলে ভাগ্য বদলে যায়

অনলাইন ডেস্ক: প্রত্যেক মানুষের শরীরের বিভিন্ন অংশেই ছোট কিংবা বড় তিল হয়ে থাকে। এই তিল কখনো যন্ত্রণাদায়ক হয় না। তবে শরীরের স্থান অনুযায়ী তিল কখনো শুভ আবার কখনো অশুভ হয়ে থাকে। এক কথায় তিল দেখে মানুষের ভাগ্য সম্পর্কে জানা সহজ হয়ে থাকে।

শরীরের কোথায় তিল থাকা ভালো, আর কোথায় খারাপ এ নিয়ে অনেকেই চিন্তিত থাকেন। তাই চলুন জেনে নেয়া যাক জ্যোতিষ শাস্ত্র মতে শরীরের কোথায় তিল থাকা ভালো-

> ডান হাতের আয়ুরেখার কাছে তিলচিহ্ন থাকলে, এরা প্রচুর ধন সম্পদের অধিকারী হয়ে থাকেন এবং জীবনে খুব সফল হন। তিলচিহ্ন করতলের উপরের দিকে থাকলে সাফল্য খুব অল্প বয়সেই আসে। আবার তিলচিহ্নটা করতলের নিচের দিকে থাকলে অনেক সংগ্রাম করে মাঝ বয়সের পর সাফল্য আসে।

> কনিষ্ঠায় তিল থাকলে তারা সারা জীবন নানা কারণে ভ্রমণ করে থাকেন। এদের আর্থিক অবস্থাও ক্রমশ ভালো হতে থাকে।

> নাভির ডানদিকে তিলচিহ্ন থাকলে এটি প্রচুর অর্থ প্রাপ্তির শুভচিহ্ন। এছাড়া এরা নিজেরাও বিরাট পরিমাণ সম্পদের অধিকারী হয়ে থাকেন। এরা কিছুটা পেটুকও হয়ে থাকেন।

> পায়ের পাতায় তিলচিহ্ন খুব সৌভাগ্য বয়ে আনে। প্রাচীন ভারতীয় সামুদ্রিক শাস্ত্রের মতে, এরা অনেক ভ্রমণ করে থাকেন।
> কোমরের যেকোনো দিকে তিলচিহ্ন থাকা মানে তিনি প্রচুর সৌভাগ্যের অধিকারী। তবে এরা প্রচুর অর্থের মালিক হলেও কোনো না কোনো ভাবে তারা আজীবন অসুখী থাকেন।

> বুকের ডানদিকে তিলচিহ্ন থাকলে আজীবন শান্তিপূর্ণভাবে সুখে দিন কাটান। এরা প্রচুর অর্থের মালিক হন।

> থুতনির যেকোনো পাশে তিল থাকলে জন্ম থেকেই আর্থিক সমৃদ্ধিতে বড় হন। আজীবন আর্থিক অবস্থা ভালো থাকে। দোষের মধ্যে, এরা নিজেদের পরিবারের গণ্ডির বাইরে মিশতে পারেন না।

> ঠোঁটের উপরে তিল থাকলে জীবনের একেবারে প্রথম দিকে যেকোনো ভাবে অর্থ ও সম্পদের মালিক হবেন। তবে এরা খুব একগুঁয়ে প্রকৃতির।

> ডান গালে তিল থাকলে বিয়ের পর এরা বিশাল অর্থের মালিক হন।

> মুখের ডানদিকে কান ঘেঁষে কান ও গালের মধ্যবর্তী স্থানে তিল থাকলে ছোট বয়স থেকেই আর্থিক সচ্ছলতা ও স্বাচ্ছন্দ্যে পরিবারে মানুষ হয়ে থাকেন। একটু বেশি বয়সে বিয়ে হলেও আর্থিক স্বাচ্ছল্য পরিবারেই বিয়ে হয়।

 

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?