বুধবার, ০২ ডিসেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ১৫ নভেম্বর, ২০২০, ০৮:৫৮:৪০

বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার গামেন্টসকর্মী, মা মেয়েসহ আটক ৩

বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার গামেন্টসকর্মী, মা মেয়েসহ আটক ৩

অনলাইন ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জের মানিকপুর গ্রামে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছে নারায়ণগঞ্জ থেকে আসা এক গামেন্টকর্মী কিশোরী। এ ঘটনায় ভুক্তভােগী কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে বান্ধবী আদূরী তার মা জাহানারা বেগম ও অভিযুক্ত সোহেলের ভাইকে আটক করেছে পুলিশ।

আটক আদূরী গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের দিঘিরহাট চক মানিকপুর গ্রামের লুৎফর রহমানের মেয়ে। পলাতক অভিযুক্ত সোহেল মিয়া (৩৮) পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার বাসুদেবপুর (ভগবানপুর) গ্রামের কমির মিয়ার ছেলে।

শনিবার রাত ১০টার দিকে গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন এ তথ্য নিশ্চিত করে ভুক্তভোগীর বরাত দিয়ে জানান, ঢাকার নারায়ণগঞ্জে ভাড়া বাসায় থেকে গার্মেন্টসে কাজ করেন কিশোরী ও আদূরী। পূর্ব পরিচিত হওয়ায় তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ অক্টোবর আদুরীর সঙ্গে তাদের গোবিন্দগঞ্জের বাড়িতে বেড়াতে আসে ওই কিশোরী। সেখানে কয়েক দিন থাকার পর আদুরীর সম্পর্কে দুলাভাই সোহেল মিয়ার সাথে সখ্যতা গড়ে ওঠে ওই কিশোরীর।

শুক্রবার সকালে সোহেল কিশোরীকে ফুসলিয়ে মোটরসাইকেলযোগে ঘুরতে নিয়ে যায়। দিনভর বিভিন্ন জায়গায় ঘুরে রাতে অজ্ঞাত স্থানে নিয়ে সোহেল তাকে ধর্ষণ করে। ঘটনার সময় সোহেলের সঙ্গে অজ্ঞাত আরও ৪/৫ জন ছিলো বলে অভিযোগ কিশোরীর। পরে গভীর রাতে তাকে বালুয়াবাজার বাংলালিংক টাওয়ারের সামনে ফেলে রেখে চলে যায় সোহেল। স্থানীয়দের কাছে খবর পেয়ে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার কিশোরী বাদি হয়ে অভিযুক্ত সোহেলসহ অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে থানায় লিখিত এজাহার করেছেন। এরপর অভিযান চালিয়ে বান্ধবী আদূরী তার মা জাহানারা বেগম ও অভিযুক্ত সোহেলের বড় ভাইকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সঙ্গে জড়িতের প্রমাণ পাওয়া গেলে তাদের মামলায় গ্রেফতার দেখানো হবে। অভিযুক্ত সোহেলকে গ্রেফতারের চেষ্টা চলছে। শনিবার বিকেলে গাইবান্ধা সদর হাসপাতালে নির্যাতিত কিশোরীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এই বিভাগের আরও খবর

  ৪-৫ জন মিলে কিশোরীকে ধর্ষণ, দুলাভাই-শ্যালিকা গ্রেপ্তার

  দিনাজপুরে শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করলো নেশাগ্রস্থ পিতা

  কুড়িগ্রাম সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

  প্রেমিকাকে পুড়িয়ে হত্যা, প্রেমিকের যাবজ্জীবন

  কুড়িগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

  ইউরোপ-আমেরিকা থেকেও বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থা ভালো: নৌ পরিবহন প্রতিমন্ত্রী

  রৌমারীতে নিজস্ব অর্থায়নে মেরামত করলো ২০০ হাত বাঁশের সাঁকো

  জুয়েল হত্যা মামলায় মুয়াজ্জিন আফিজ ৫ দিনের রিমান্ডে

  পিডিবির ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেলেন মা-ছেলে ও নাতি

  ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে দলীয় নেতাকে বহিস্কার, অতঃপর…

  বুড়িমারীতে নির্মমতা: প্রধান আসামি গ্রেফতার

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?