বুধবার, ২০ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৯:৫১:১২

নতুন চমক নিয়ে বাজারে এলো সিম্ফনি ‌‘জেড৩০ প্রো’

নতুন চমক নিয়ে বাজারে এলো সিম্ফনি ‌‘জেড৩০ প্রো’

ঢাকা : ৪ জিবি র‍্যাম ৬৪ জিবি রম সমৃদ্ধ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির নতুন একটা ফোন বাজারে নিয়ে এলো দেশিয় মোবাইল ফোন প্রতিষ্ঠান সিম্ফনি। মডেল ‘সিম্ফনি জেড৩০ প্রো’। স্মার্টফোনটি একবার চার্জে চলবে দুই দিন পর্যন্ত।

‘লিভ লাইক এ প্রো’ স্লোগানের এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ১০.০। ২০:৯ অ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৫২ ইঞ্চ ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০।

১.৮ গিগাহার্জ এর পাওয়ারফুল এবং পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ও মিডিয়াটেক এর প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫ এর সাথে জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০।

স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরার সাথে ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড অ্যাগেল আর ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা যার অ্যাপাচার ২.০।

ফোনটিতে উল্ল্যেখযোগ্য ফিচার হিসেবে আছে প্যারেন্টাল লক এবং গুগল অ্যাসিসটেন্স বাটন। সিম্ফনির এই ফ্ল্যাগশিপ ফোনটি ইন্ডিগো ব্লু, পার্শিয়ান ব্লু এবং অ্যামাজন গ্রীন কালারে পাওয়া যাচ্ছে মাত্র ১০ হাজার ৮৯০ টাকায়।

এছাড়াও এই স্মার্টফোনটির সাথে থাকছে বাংলালিংক এবং রবির ডাটা বান্ডেল অফার।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?