রবিবার, ০১ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ জুলাই, ২০২১, ০৫:১০:২২

৯ পুলিশ সুপারকে বদলি

৯ পুলিশ সুপারকে বদলি

ঢাকা : বাংলাদেশ পুলিশের ৪ জেলার পুলিশ সুপারসহ (এসপি) সমমর্যাদার মোট ৯ জনকে বদলি করা হয়েছে। জেলাগুলো হচ্ছে বগুড়া, পিরোজপুর, মানিকগঞ্জ এবং নোয়াখালী। আজ রোববার (১১ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ৯ জনের মধ্যে চারজনকে জেলা এবং ৫ জনকে অন্যান্য স্থানে পদায়ন করা হয়েছে।

বদলি করাদের মধ্যে বগুড়া জেলার পুলিশ সুপারের দায়িত্ব পেয়েছেন- ঢাকা মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনা (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী। চট্টগ্রামের রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানকে পিরোজপুরের এসপি, পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানকে মানিকগঞ্জের, পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার মো. শহীদুল ইসলামকে নোয়াখালীর এসপি হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া বগুড়ার বর্তমান এসপি মো. আলী আশ্রাফ ভুঞাকে বরিশাল মেট্রোপলিটনের ডিসি, মানিকগঞ্জের এসপি রিফাত রহমান শামীমকে ঢাকা মেট্রোপলিটনের ডিসি, পিরোজপুরের এসপি হায়াতুল ইসলাম খানকে ঢাকা মেট্রোপলিটনের ডিসি, নোয়াখালীর এসপি মো. আলমগীর হোসেনকে এসবি ঢাকা ও শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৪ এর পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেনকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-১ এ বদলি করা হয়েছে।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?