রবিবার, ০৯ মে ,২০২১

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ মে, ২০২১, ০৭:০৯:২০

দুবাই ঘুরতে গিয়ে বিতর্কিত পরিমণি

দুবাই ঘুরতে গিয়ে বিতর্কিত পরিমণি

বিনোদন ডেস্ক : করোনার এই সংকটকালীন দেশের দেশের বাইরে ঘোরা নিয়ে বিতর্কিত হয়েছেন পরিমণি। তার ছবিতে নানা জনে নানা মত দিয়েছেন। কেউ কেউ বলেছেন, নিজের মত করে ঘুরবেন সেটা বুঝলাম, তবে আমাদের দেশে করোনার যে পরিস্থিতি তাতে এরকম ছবি শো করা থেকে বিরত থাকা উচিত।

তবে এরকম মন্তব্যের পরেও থেমে নেই পরী। নানা রকমের আনন্দঘন ছবি ও ভিডিওতে রঙিন তার সোশ্যল মিডিয়ার দেয়াল। সম্প্রতি বাংলাদেশের একমাত্র অভিনেত্রী হিসেবে পরীমনি যুক্তরাষ্ট্রের প্রভাবশালী বিজনেস ম্যাগাজিন ফোর্বস-এ জায়গা করে নিয়েছেন। ‘স্বপ্নজাল’-সিনেমায় নাম কুড়ানো এই অভিনেত্রী ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায়ও জায়গা করে নিয়েছেন।

অন্যদিকে, দুবাই ভ্রমণ সম্পর্কে গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, গত বছর করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দী ছিলাম, মূলত জীবন অনেকটা থমকে ছিল। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে কাজও করেছি। আপাতত দেশে কোনও শুটিং করছি না। অবসরের এই ফাঁকে দুবাই ঘুরতে এলাম। এখানে করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। খুব শিগগিরই দেশে ফিরবো।

পরী তার একার নীতিতে হাঁটছেন। কাজ করছেন, ঘুরছেন, জীবনটাকে উপভোগ করছেন। তার সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলে এমনটাই বোঝা যায়।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?