রবিবার, ২০ জুন ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ মে, ২০২১, ০৮:৫৫:২১

নীতি ‘ভাঙলেন’ সালমান, দিশার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে তোলপাড়!

নীতি ‘ভাঙলেন’ সালমান, দিশার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে তোলপাড়!

নিউজ ডেস্ক: ক্যারিয়ারে এই প্রথম সেই নিয়ম ভাঙলেন বলিউড ভাইজান সালমান খান। জানা গেছে, ‘রাধে’ ছবিতে তিনি দিশা পাটানির সঙ্গে শুধুই ঘনিষ্ঠ হননি। গভীর চুম্বনও করেছেন নায়িকাকে! দিশার সঙ্গে তার এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে জোর চর্চা হচ্ছে নেটদুনিয়ায়।

বিষয়টি নিয়ে সালমান যথারীতি চুপ থাকলেও মুখ খুলেছেন দিশা। তার দাবি, কোনও নিয়ম ভাঙেননি অভিনেতা। ঘনিষ্ঠও হননি দিশার। তা হলে ২ তারকা চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কী করে? সেই রহস্যও ফাঁস করেছেন অভিনেত্রী। দিশার জবাব, ‘পুরোটাই চুরি করে তোলা হয়েছে।’

তাছাড়া, সালমান নাকি টেপ জড়িয়ে ঠোঁট ঢেকে নিয়েছিলেন, এ কথাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। নেপথ্য ভিডিওতেও একই ভাবে সবার চোখে ধোঁকা দিয়েছেন সালমান। সেই সঙ্গে দিশাকে এই বলে আশ্বস্ত করেছিলেন, কেবল মাত্র চিত্রনাট্যের খাতিরে তিনি এমন করছেন।
চুম্বন নিয়ে মুখ না খুললেও বয়সের পার্থক্য নিয়ে মতামত প্রকাশ করেছেন ‘রাধে’। প্রভুদেবা পরিচালিত এই ছবিতে তার আর দিশা পাটানির বয়সের ফারাক নাকি একেবারেই ধরতে পারবেন না দর্শক। ‘যখনই ছবিটা দেখবেন মনে হবে, আমি আর দিশা সমবয়সী!’
সূত্র : আনন্দবাজার পত্রিকা।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?