বৃহস্পতিবার, ২৯ জুলাই ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২০ জুন, ২০২১, ০২:৫৪:০৫

প্রেমিকের সঙ্গে থাকবেন, ১৭৫ কোটিতে বাড়ি কিনলেন জ্যাকলিন

প্রেমিকের সঙ্গে থাকবেন, ১৭৫ কোটিতে বাড়ি কিনলেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি নিজের প্রেমিকের সঙ্গে থাকতে একটি বাড়ি কিনেছেন ১৭৫ কোটি টাকা ব্যায়ে। সমুদ্রের একদম সামনে বিলাসবহুল এ বাড়ি। খবর-আনন্দবাজার।

প্রতিবেদনে বলা হয়েছে, নতুন প্রেমে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কাজের ক্লান্তি তো রয়েছেই সেইসঙ্গে নতুন ভালবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না বলিউডের এ সুন্দরী। তাই প্রেমিকের সঙ্গে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

অনেক সন্ধানের পর নিজেদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রের একদম সামনে একটি বিলাসবহুল বাসস্থান। জানা যাচ্ছে, জ্যাকলিনের এই নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা। নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন তিনি। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর শোনা যায়নি তাকে নিয়ে নতুন কোনো সম্পর্কের গুঞ্জন।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, জ্যাকলিনের নতুন প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। বেশ কিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তারা। বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন নয়। শিল্পা শেঠি কুন্দ্রা, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন এই পেশার মানুষদের মধ্যে থেকেই।

সিনিয়রদের মতো নিজের প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবছেন জ্যাকলিনও। এমনকি, নতুন বাড়ি খোঁজা এবং কেনার সময়ও নাকি জ্যাকলিনের সঙ্গে ভিডিও কলে মজে থাকতেন তার প্রেমিক। এই দূরত্ব এবার মুছতে চলেছে। খুব শিগগিরই জুহুর নতুন বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করবেন ২ জন। অন্দরমহলকে সাজিয়ে তোলার জন্য ইতিমধ্যেই ফ্রান্সের এক নামী ডিজাইনারের সঙ্গে যোগাযোগ করেছেন তারা। জ্যাকলিনের প্রেম নিয়ে বলিউডে অবিরত কানাঘুষো। তবে নায়িকা এখনও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?