বৃহস্পতিবার, ২৯ জুলাই ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২০ জুন, ২০২১, ০৯:৩২:০১

এবার নিজেই বেবিবাম্পের ছবি শেয়ার করলেন নুসরাত

এবার নিজেই বেবিবাম্পের ছবি শেয়ার করলেন নুসরাত

বিনোদন ডেস্ক : মা হতে যাচ্ছেন নুসরাত জাহান। কিন্তু এই সন্তানের বাবা কে তা নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। কেননা টলিউডের এই অভিনেত্রীর স্বামী নিখিল জৈন জানিয়েছেন এই সন্তান তার নয়।

অন্যদিকে, তাদের বিয়ে হয়নি বলে সম্প্রতি জানিয়েছেন নুসরাত জাহান। তারা এতোদিন শুধুমাত্র লিভ-ইন রিলেশনে ছিলেন।

এদিকে, নিখিলের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পর টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে নুসরাতের। যদিও বিষয়টি নিয়ে তারা এখনও পর্যন্ত মুখ খোলেননি।

এরইমধ্যে নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসায় রীতিমতো তোলপাড় শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের মতে নুসরাতের অনাগত সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

এদিকে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো নুসরাত জাহানের বেবিবাম্পের ছবি। তবে এবার নিজেই নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করলেন এই অভিনেত্রী।

আজ (২০ জুন) ইনস্টাগ্রামে নিজের তিনটি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে দেখা যাচ্ছে, ব্লু ডেনিম এবং সাদা রঙের ফুল স্লিভস টি-শার্ট পরে রয়েছেন তিনি। তবে একটি চাদর দিয়ে ঢেকে রেখেছেন নিজের বেবিবাম্প। ছবিগুলোর ক্যাপশনে নুসরাত জাহান লিখেছেন, ‘উদারতা সব পাল্টে দেয়।’

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?