বুধবার, ২১ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ১০:২৬:০৮

আমাকে ঘরে নিয়ে তিনি পোশাক খুলতে শুরু করেন: পায়েল

আমাকে ঘরে নিয়ে তিনি পোশাক খুলতে শুরু করেন: পায়েল

বিনোদন ডেস্ক : অনুরাগের বিরুদ্ধে ‘মিটু’ অভিযোগ এনেছেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে রীতিমত হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী। সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার দফতরকে ট্যাগ করে অনুরাগ তার সঙ্গে অভব্য আচরণ করেছেন বলে অভিযোগ করেন তিনি।

বিষয়টি সামনে আসতেই মুহূর্তের মধ্যেই তা তোলপাড় সৃষ্টি করেছে বলিউডে। ইন্ডাস্ট্রির অনেক স্টার-সুপারস্টারদের পাশে পেয়েছেন অনুরাগ। এমনকি বিচ্ছেদ হয়ে যাওয়া তার দুই স্ত্রীও অনুরাগকে সার্টিফিকেট দিয়েছেন নারীর প্রতি সম্মান দেখাতে জানা একজন পুরুষ হিসেবে।

এদিকে নিজের অভিযোগের বর্ণনা দিতে গিয়ে পায়েল বলেন, তাকে শারীরিক সম্পর্কের জন্য জোর করেছিলেন অনুরাগ। এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানান, ‘বম্বে ভেলভেট’ ছবির শুটিংয়ের সময় এমন ঘটনা ঘটে যায়। প্রথম মিটিং ইতিবাচক ছিল। কিন্তু সমস্যা দ্বিতীয় মিটিং থেকে শুরু হয়েছিল বলে দাবি করেন পায়েল।

দ্বিতীয় মিটিং শেষে আমাকে একটি ঘরে নিয়ে যান অনুরাগ। তারপর ধীরে ধীরে নিজের পোশাক খুলতে শুরু করেন তিনি। আমাকে জোর করার চেষ্টা করেন। আমি জানাই যে আমি খুব একটা স্বস্তি বোধ করছি না। তখন উনি বলেন, ‘সবাই এসব বলে থাকে।’ ধীরে ধীরে তিনি আমার কাছে আসেন। এরপর আমি আবার নিজের অস্বস্তির কথা বললাম। তারপরই অনুরাগ বলেন, ‘ঠিক আছে, পরে যখন তুমি আসবে তখন তৈরি হয়ে এসো’। সেটা শুনেই আমি ওই বাড়ি ছেড়ে চলে যাই’- যোগ করেন পায়েল।

এই বাঙালি অভিনেত্রীর দাবি, এরপর অনুরাগ তাকে বহুবার মেসেজ করলেও তিনি প্রত্যুত্তর দেননি। সেই সাক্ষাৎকারে পায়েলের কাছে তার অভিযোগের ব্যাপারে কোনো প্রমাণ আছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘২০১৪ সালে ঘটে যাওয়া এই ঘটনার কোনো প্রমাণ আমার কাছে এখন নেই।’

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?