বুধবার, ২১ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ০৯:৫০:৫১

‘নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?’

‘নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা?’

বিনোদন ডেস্ক : মাদককাণ্ডে বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে তদন্তের প্রতিবাদ জানিয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। তিনি নায়িকাদের কাঠগড়ায় নেয়ার প্রতিবাদ জানিয়ে বলেন, নায়িকারা মাদকাসক্ত, নায়কেরা কি ধোয়া তুলসি পাতা।

ভারতীয় পত্রিকায় সাক্ষাৎকারে মিমি বলেন, কোনো মেয়ে যদি কাজের মাধ্যমে ক্ষমতাশালী হয়, সুন্দরী হয়, অভিনেত্রী হয় তাকে সবাই দেখতে চাইবে।এখন মাদকযোগে এনসিবি শুধু অভিনেত্রীদের ডেকে পাঠাল? ছেলেরা কি ধোয়া তুলসীপাতা?

বলিউডের পিতৃতন্ত্রের কড়া প্রতিবাদ জানিয়ে মিমি আরও বলেন, ‘বলিউডে নায়িকারাই শুধু মাদকাসক্ত! পুরুষেরা কী করেন? ঘর পরিষ্কার করেন, রান্না করেন আর জোড়হাতে তাঁদের বউদের জন্য ভগবানের কাছে প্রার্থনা করেন, ‘ভগবান ওদের রক্ষা কর?’

টালিউড অভিনেত্রী মিমি বলিউড নায়িকাদের পক্ষ নিয়ে বলেন, আমি জানি একজন মেয়ে হিসেবে কেমন করে ধাপে ধাপে লড়াই করে দীপিকাকে উঠতে হয়েছে। ও নিজের বক্তব্যও বলিষ্ঠ। সেই কারণেই ও পিতৃতন্ত্রের নজরে। ওর এত পরিশ্রম। ইমেজ সব নষ্ট হয়ে যাবে? আমার খুব খারাপ লাগছে!

দীপিকার কথা বলতে গিয়ে মিমি জানান, মাদককাণ্ড নিয়ে তদন্ত যদি করতেই হয় তা হলে আইনত হোক। বেছে, বেছে অভিনেত্রীদের এই সারিতে দাঁড় করানো হচ্ছে কেন। তার কথায়, সুশান্তের মৃত্যুর পরেই সবাই জানল বলিউডে মাদক ব্যবসা চলে। এর আগে এই বিষয় নিয়ে কই কোনো কথা তো ওঠেনি!কেন? এমন প্রশ্ন রাখেন পশ্চিমবঙ্গের এই সংসদ সদস্য।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?