বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ০৩:১৬:৫১

২২ বছর পার করলো কুচ কুচ হোতা হ্যায়, শুভেচ্ছা কাজলের

২২ বছর পার করলো কুচ কুচ হোতা হ্যায়, শুভেচ্ছা কাজলের

বিনোদন ডেস্ক : বলিউডের ইতিহাসকে চলচ্চিত্রটি সমৃদ্ধ করেছে। এ ছবির গল্প, সংলাপ, গান, অভিনয়, চরিত্রগুলো রাতারাতি জয় করে নিয়েছিলো কোটি কোটি দর্শকের মন। স্বীকৃতি হিসেবে এটি বাজিমাত করেছিলো বলিউডে সম্মানীয় পুরস্কার ফিল্মফেয়ার।

শ্রেষ্ঠ অভিনেতা, শ্রেষ্ঠ অভিনেত্রী, শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগসহ এ চলচ্চিত্রটি আটটি বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করে তাক লাগিয়ে দিয়েছিলো।

বলা হচ্ছে বিখ্যাত চলচ্চিত্র ‘কুচ কুচ হোতা হ্যায়’- এর কথা। করণ জোহর পরিচালিত ছবিটিতে জুটি বেঁধে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন শাহরুখ খান ও কাজল। সঙ্গে ছিলেন রানী মুখার্জিও।

এ ছবি মুক্তির ২২ বছর পূর্ণ হলো এবার। ২২ বছর পরও দর্শকের মনে সমানভাবে দাগ কেটে আছে ‘কুচ কুচ হোতা হ্যায়’। ১৯৯৮ সালে মুক্তি পাওয়া সিনেমার পর্দায় রাহুল এবং অঞ্জলি হিসেবে দারুণ অভিনয় দিয়ে সেরা রোমান্টিক জুটির তকমা পেয়েছেন শাহরুখ ও কাজল।

মুক্তির ২২বছর উপলক্ষে সিনেমাটি নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন কাজল। সেখানে শাহরুখ-কাজলের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘#রাহুল #অঞ্জলি #২২ ক্লাস অফ আফজালি #কেকেএইচহেমরিজ। এই সিনেমাটি অবশ্যই আপনাকে আবারও দেখতে হবে। এটি কখনো পুরাতন হবে না। আমি আমার এই সিনেমাটি আবারো দেখতে চাই।’

সেই পোস্টের নিচে কাজল ভক্তরাও নস্টালজিক মন্তব্য করছেন। অনেকে বলছেন, শিগগিরই তারা সময় করে আবারও দেখতে বসবেন ‘কুচ কুচ হোতা হ্যায়’।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?