বুধবার, ২৫ নভেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০, ০৭:১৮:২৪

আগামীকাল কাজলের বিয়ে

আগামীকাল কাজলের বিয়ে

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আগামীকাল ৩০ অক্টোবর। পাত্র গৌতম কিচলু। এই খবর মাসের শুরুতেই আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন এই অভিনেত্রী।

এরই মধ্যে প্রকাশ পেয়েছে তাঁর ব্যাচেলরেট পার্টি, বাগদানের ছবিসহ বিয়ের একাধিক আয়োজনের ছবি। সম্প্রতি কাজল নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন তাঁর মেহেদি রাঙা হাতের ছবি। আর তাঁর হবু স্বামী প্রকাশ করেছেন বিবাহ-পূর্ব উৎসবের ছবি।

জানা গেছে, ২০২০ সালের ৩০ অক্টোবর মুম্বাইয়ে গৌতম কিচলুর সঙ্গে ছোট পরিসরে পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কাজল। গেল আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না...’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিঙ্গাম’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?