মঙ্গলবার, ১৯ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ০৭:৫৪:৫৪

তাপসীর শরীরে এগুলো কীসের ‘দাগ’!

তাপসীর শরীরে এগুলো কীসের ‘দাগ’!

বিনোদন ডেস্ক : ‘রশ্মি রকেট’ ছবি দিয়ে আবারও বড় চমক নিয়ে আসতে কঠিন প্রশিক্ষণ শুরু করেছেন তাপসী পান্নু। ‘থাপ্পড়’ সিনেমায় যেভাবে তিনি দর্শকদের হৃদয় জয় করেছেন সেই প্রতিশ্রুতি থেকেই এবার নতুন ছবিতে ভালো কিছু করতে দিনরাত একাকার করে ঘাম ঝরাচ্ছেন এই বলিউড অভিনেত্রী।

‘রশ্মি রকেট’ ছবিতে বিশ্বখ্যাত দৌড়বিদ চরিত্রে অভিনয় করছেন তাপসী। যার জন্য নিজেকে প্রস্তুত করতে প্রচুর পরিশ্রম করতে হচ্ছে তাকে।

গেল শনিবার তাপসী তার ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে তাকে হপিং, স্কিপিং আর দৌড়ানোর ট্রেনিং নিতে দেখা যাচ্ছে। সঙ্গে তার প্রশিক্ষকও আছেন।

প্রশিক্ষণের সেই ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন- ‘হপ, স্কিপ ও রানের পুনরাবৃত্তি। আমার হাতে ও পায়ে যে কালশিটে দাগ তা কোনও হামলার নয়। কেউ আমাকে আঘাতও করেনি। ট্রেনিংয়ের কারণে আমার পেশির ওপর এই দাগ পড়েছে।’

এদিকে দৌড়বিদের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে বিশেষ ডায়েটও করছেন নায়িকা। নতুন ছবির বিষয়ে গণমাধ্যমকে তাপসী বলেন, ‘আমি এই ছবিকে ঘিরে দারুণ উচ্ছ্বসিত। পর্দায় রশ্মি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে মানসিক প্রস্তুতি নিচ্ছি। জানি, কঠোর পরিশ্রম করতে হবে। চ্যালেঞ্জ নিতে হবে। আমিও প্রস্তুত।’

গুজরাটের মেয়ে রশ্মির বাস্তব জীবনালেখ্য নিয়ে নির্মিতব্য এই ছবিটি পরিচালনা করছেন আকাশ খুরানা। আসছে বছরে মুক্তি পাবে ছবিটি।

অনুভব সিনহার ‘থাপ্পড়’ ছবি দিয়ে বাজিমাত করা তাপসী এর আগে ‘ছপাক’ ও ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’ সিনেমায়ও নিজের অভিনয় ও রূপে মুগ্ধ করেছিলেন ভক্ত-দর্শকদের। ‘থাপ্পড়’ ছবিটি এশিয়া থেকে সেরা ছবির মনোনয়নে তালিকাভুক্ত হয়। এর আগে আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবিটি সেরা এশিয়ান ছবির পুরস্কার জিতেছিল।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?