বুধবার, ২৭ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ০৩:৪৮:৩০

প্রিয়াঙ্কার স্বামীর বিরুদ্ধে কী অভিযোগ কৃষ্ণাঙ্গ নারীর?

প্রিয়াঙ্কার স্বামীর বিরুদ্ধে কী অভিযোগ কৃষ্ণাঙ্গ নারীর?

বিনোদন ডেস্ক : প্রায় দুই বছর ধরে চুটিয়ে সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। মাঝে তাদের ছাড়াছাড়ির গুঞ্জন ছড়িয়েছিল গেল বছরের অক্টোবরের দিকে। বলিউডের দেশি গার্ল সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা তখন বলেছিলেন- ‘নিক যদি তার বাজে আচরণগুলো দ্রুত পরিবর্তন না করে তবে যে কোনও সময় ডিভোর্স হবে। আর যদি সে তার স্বভাব পরিবর্তন করে তবে একসঙ্গে থাকার ব্যাপারে চিন্তা করবো।’

নিকের সঙ্গে প্রিয়াঙ্কার মতো এত বড় মাপের একজন অভিনেত্রীর বিয়ে নিয়ে বলিউডে শুরু থেকে কানাঘুষা ছিল। অনেক শুভাকাঙ্ক্ষীই এ বিয়েতে রাজি ছিলেন না। কিন্তু প্রিয়াঙ্কা ভালবাসার মানুষটির গলায় মালা পরাতে এতটুকুও দেরি করেননি। ২০১৮ সালের ১ ডিসেম্বর তারা গাঁটছড়া বাঁধেন।

দাম্পত্য জীবনে মাঝেমধ্যেই ঝগড়া ও কলহের মধ্যেই এবার সামনে এলো নতুন খবর। প্রিয়াঙ্কার স্বামী ও তার দুই ভাইয়ের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তুলেছেন এক কৃষ্ণাঙ্গ নারী।

টেলর গ্যারন নামে ওই নারী একজন লেখক ও কমেডিয়ান। থ্যাংকসগিভিং ডে-তে মাইক্রোব্লগিং সাইট টুইটারে টেলর লিখেছেন- ‘শুভ থ্যাংকসগিভিং ডে। একবার থ্যাংকসগিভিং ডে প্যারেডে জোনাস ব্রাদার্সের সঙ্গে ছিলাম। তারা আমার সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন।’

তবে কখন, কোথায় কিংবা কী ধরনের দুর্ব্যবহার তার সঙ্গে করা হয়েছে সেটি জানাননি টেলর।

অপর এক টুইটে একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- ‘আমি এই অস্পষ্ট ছবিতে আছি। সেখানে ভাইদের একটি ব্যান্ড আমাকে বিদ্রুপ করেছিল। সব মিলিয়ে অনেক চমৎকার অভিজ্ঞতা ছিল সেটি।’

তবে প্রিয়াঙ্কা, নিক কিংবা জোনাস ব্রাদার্সের পক্ষ থেকে এমন অভিযোগের বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। ভক্তদের ধারণা, আলোচনা আসতেই টেলর নামের ওই কৃষ্ণাঙ্গ নারী এমন অভিযোগ তুলেছেন।

জোনাস ব্রাদার্সের ব্যান্ড চালু হয় ২০০৫ সালে। এরপর ‘ইটস অ্যাবাউট টাইম’ (২০০৬), ‘জোনাস ব্রাদার্স’ (২০০৭), ‘অ্যা লিটল বিট লংগার’ (২০০৮) ও ‘লাইনস, ভাইনস অ্যান্ড ট্রায়িং টাইমস’ (২০০৯) শিরোনামে ৪টি পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশ করেন তারা।

২০১৩ সালে আনুষ্ঠানিকভাবে ‘জোনাস ব্রাদার্স’ ভেঙে গেলে নিজ ও জো জোনাস পৃথকভাবে তাদের গান চালিয়ে যান। তবে গেল বছরের মার্চে আবারও একসঙ্গে মিউজিক ভিডিওতে হাজির হন জোনাস ব্রাদার্স।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?