বুধবার, ২৭ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ০৩:৫৫:৩৫

এবার নতুন পুরুষে মন ক্যাটরিনার!

এবার নতুন পুরুষে মন ক্যাটরিনার!

বিনোদন ডেস্ক : ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরস্পর তখন আরও কাছাকাছি আসে। রণবীর নিজেই সেসব কথা পরবর্তীতে জানিয়েছিলেন।

তবে সালমান খানকে ঘিরে ক্যাটরিনার মন বিনিময়ের খবর এর আগে বহুবার গণমাধ্যমে এসেছে। যদিও তাদের দুজনের কেউই কখনও এ নিয়ে মুখ খোলেননি। তবে বলিউড ইন্ডাস্ট্রির অলিগলিতে সালমান-ক্যাটরিনার প্রেমের গুঞ্জন সবসময়ই উড়ে বেড়াতো।

ক্যাটরিনা নিজে অবশ্য রণবীর কিংবা সালমান কারও সঙ্গেই নিজের প্রেমের সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি।

মুম্বাইয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, ‘আমি ১৮ বছর বয়স থেকে সালমানকে চিনি। এত বছর কোনও মানুষের ঘনিষ্ঠ সংস্পর্শে থাকলে স্বাভাবিকভাবে একটা সম্পর্কের সমীকরণ হয়ে যায়। সময়ের সঙ্গে সঙ্গে সেটা বদলেও যায়। আমাদের ক্ষেত্রে হয়তো তেমনটিই হয়েছে। তার মানে এই নয়- সেই মানুষটার গুরুত্ব কমে যায়।’

ক্যারিয়ারের সালমান খানের নায়িকা হিসেবেই বড় ব্রেক পান ক্যাটরিনা। এই জুটি একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। সালমানের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের পরও তারা একসঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ভারত’ এর মতো সফল ছবিগুলোতে কাজ করেছেন।

অন্যদিকে রণবীরের সঙ্গে সম্পর্কেও ক্যাটরিনা বরাবরই ‘বন্ধুত্বের ট্যাগ’ ঝুলিয়েছেন। কাজের সূত্রে রণবীরের সঙ্গে বন্ধুত্ব হওয়ার পর তারা একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন বলেও জানান ক্যাট। তবে সেই সম্পর্কটা কখনও প্রেমের পথে এগোয়নি বলে দাবি নায়িকার।

এই ত্রিভূজ প্রেমের সব গল্পই আপাতত অতীত। রণবীর এখন আলিয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সালমানের মনে বিদেশিনী ইউলিয়ার রাজত্ব। এদিকে সালমান-রণবীরের পর এবার ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নয়া প্রেমের গঞ্জন ক্রমশ জোরালো হচ্ছে।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?