রবিবার, ২৪ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ০৭:০৩:৪৮

মাওলানা স্বামীকে নিয়ে লং ড্রাইভে সানা খান, ভিডিও ভাইরাল

মাওলানা স্বামীকে নিয়ে লং ড্রাইভে সানা খান, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : দ্বীনের পথে চলার ঘোষণা দিয়ে অভিনয় ছেড়েই ‍গুজরাটের এক মাওলানাকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সানা খান। গেল ২২ অক্টোবর মাওলানা মুফতি আনাসকে বিয়ে করেন এ অভিনেত্রী। এবার নবদম্পতি বেরিয়েছেন লং ড্রাইভে।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ঘুরতে বের হওয়ার ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে। মুহূর্তে সেই ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বইছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, মুখ ঢেকে গাড়িতে বসে আছেন সানা। পাশে স্বামী বসা। তার মুখে মাস্ক, মাথায় টুপি। তবে তারা কোথায় লং ড্রাইভে গিয়েছিলেন সেটা জানা যায়নি।

গেল শনিবার প্রথমবার স্বামীর সঙ্গে বিয়ের ছবি পোস্ট করে আলোচনায় আসেন সানা খান। গেল অক্টোবরেই ইসলামের পথে চলবেন বলে অভিনয় ছাড়ার ঘোষণা দেন তিনি।

ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে প্রথম ছবি আপলোড করে ক্যাপশনে সানা খান লিখেন- ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি, আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি, আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন।’

দীর্ঘ অভিনয় জীবনে হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষায় অর্ধশতাধিক ছবিতে কাজ করেছেন সানা খান। এছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতেও দেখা যায় তাকে। ২০১২ সালে টিভি রিয়েলিটি শো বিগ বসের এই প্রতিযোগী চূড়ান্ত পর্বে লড়েছিলেন।

এদিকে বিয়ের পর নাম বদল করেছেন সানা খান। সামাজিক যোগযোগমাধ্যমে নিজের নামের আগে স্বামীর নাম যোগ করেছেন। ইনস্টাগ্রামে এখন তার নাম দেখাচ্ছে সাঈদ সানা খান।

ভিডিও দেখতে পাশের লিংকে ক্লিক করুন- https://www.instagram.com/p/CIFZreXFHlh/?utm_source=ig_web_copy_link​

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?