শুক্রবার, ২২ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ০৬:৪১:০২

অন্তঃসত্ত্বা নিয়ে সমালোচনা, চটলেন কারিনা কাপুর

অন্তঃসত্ত্বা নিয়ে সমালোচনা, চটলেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক : দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন কারিনা কাপুর খান। অন্তঃসত্ত্বা অবস্থাতেও নানা কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন এই বলিউড তারকা। এমনকি এই করোনাকালেও দিল্লি গিয়ে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং করেছেন। এটা শুনে অনেকেই ভ্রু কুঁচকেছেন। সেটার সমুচিত জবাবও দিয়েছেন বলিউডের নবাবপত্নী।

এ নিয়ে নানা সমালোচনার মুখেও পড়তে হয়েছে কারিনাকে। গর্ভাবস্থায় কারিনার শুটিং করার কী প্রয়োজন ছিল? এমন প্রশ্ন অনেকের। এ নিয়ে মুখ খুলেছেন কারিনা। এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি অন্তঃসত্ত্বা, অসুস্থ নই। গর্ভাবস্থা অসুস্থতা নয় যে আমি বাড়িতে বসে থাকব। এটা সত্যি যে এ সময় কিছু শারীরিক অসুবিধা হয়। কিন্তু এ সময়ে নিজের যত্ন নিজেকেই নিতে হয়। নিজের দেখভাল নিজেকেই করতে হয়। শুধু গর্ভাবস্থার জন্য কাজকর্ম ছেড়ে ঘরে বসে যাওয়া সঠিক সিদ্ধান্ত নয়।

তবে নবাবপত্নীর মতে, তিনি তাঁর প্রতিশ্রুতি পালন করেছেন। কারণ, ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং কারিনা অনেকটাই সেরে ফেলেছিলেন। এপ্রিলেই ছবির শুটিং শেষ হয়ে যেত। কিন্তু করোনা ভাইরাসের কারণে তা সম্ভব হয়নি। তাই কারিনার মতে, মাঝপথে এই ছবি তিনি কখনোই ছেড়ে দিতে পারেন না। সেটা পেশাদারি আচরণ হতো না।

প্রথম গর্ভাবস্থা কারিনা দারুণ উপভোগ করেছিলেন। এমনকি গর্ভকালীন অবস্থায় খ্যাতিমান নকশাকার মনীশ মালহোত্রার পোশাক গায়ে ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর মঞ্চ আলো করেছিলেন। এ ছাড়া ছবির শুটিং ছাড়া আরও নানা কাজে নিজেকে ব্যস্ত রাখতেন। গর্ভাবস্থা নিয়ে কখনোই তিনি কোনো রাখঢাক করেননি। এমনকি বেবি বাম্পের ছবি প্রকাশ করে রীতিমতো ঝড় তুলেছিলেন। এরপর থেকেই ‘বেবি বাম্প’ দেখানো বলিউড নায়িকাদের ট্রেন্ড হয়ে দাঁড়ায়।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?