বুধবার, ২০ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ১১:০০:৪৬

কার সঙ্গে থাকব, সেটা একান্তই আমার নিজের সিদ্ধান্ত : নুসরাত

কার সঙ্গে থাকব, সেটা একান্তই আমার নিজের সিদ্ধান্ত : নুসরাত

বিনোদন ডেস্ক : স্বামী নিখিল জৈনের সঙ্গে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের সংসার ভাঙার গুঞ্জন উঠেছে। সেই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের গুঞ্জনও রটেছে এ অভিনেত্রীর।

বিচ্ছেদ ও প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ‘রহস্যময়’ পোস্ট দেন। সেখানে তিনি লেখেন ‘একজন নারী টেবিলে কী খাবার এনেছেন, তা সে খাবার একা খেতেও ভয় পান না।’

এই বাক্য দিয়ে নুসরাত নিজের সিদ্ধান্তে অনড় আছেন বলে ধারণা করা হচ্ছে। তবে মঙ্গলবার আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাতকারে বিষয়টি আরও খোলাসা করেছেন তিনি।

নিখিলের সঙ্গে আলাদার থাকার মাঝেই নতুন বছরের শুরুতে যশের সঙ্গে রাজস্থান ভ্রমণে যান নুসরাত। সেখানে নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে ‘নোংরামি’ বলে অনেকেই কটাক্ষ করেছেন।

এ বিষয়ে জানতে চাওয়া হলে নুসরাত বলেন, কার সঙ্গে থাকব, কার সঙ্গে ছবি পোস্ট করব ব্যক্তিগত অ্যাকাউন্টে, সেটা একান্তই আমার সিদ্ধান্ত। সেটা তো সবার সামনেই রয়েছে। আর সোশ্যাল মিডিয়া তো জীবন নয়।

তিনি বলেন, আমি রাজস্থানে গিয়েছিলাম। ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন আমার সঙ্গে আজমেরি গিয়েছিল। যাদের আজমেরি যাওয়ার ইচ্ছে থাকে, আমাকে বলে, আমি নিয়ে যাই।

এ অভিনেত্রী আরও বলেন, সবাই চিরকাল আমাকে জাজ করে এসেছে। কিন্তু প্রত্যেক বার আমি তো ট্রায়ালের মুখে দাঁড়াতে পারব না। আসামি তো নই রে বাবা!

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?