বৃহস্পতিবার, ২৯ জুলাই ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২০ জুন, ২০২১, ১০:২১:২১

ঢাবির আইবিএ ভর্তি পরীক্ষা ৩০ জুলাই

ঢাবির আইবিএ ভর্তি পরীক্ষা ৩০ জুলাই

ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) অধীনে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) কোর্সের স্থগিত থাকা ভর্তি পরীক্ষার নতুন তারিখ নির্ধারণ করেছে কর্তৃপক্ষ। আগামী ৩০ জুলাই এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রোববার (২০ জুন) আইবিএ এর পরিচালক অধ্যাপক ড. সৈয়দ ফারহাত আনোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আইবিএ ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছিল। সবার সঙ্গে আলোচনা করে আগামী ৩০ জুলাই আইবিএর ভর্তি পরীক্ষার পুনর্র্নিধারিত তারিখ ঠিক করা হয়েছে। আশা করছি এবার নির্ধারিত সময়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পুনর্র্নিধারিত তারিখ অনুযায়ী ক-ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ৬ আগস্ট শুক্রবার, খ-ইউনিটের ভর্তি পরীক্ষা ৭ আগস্ট শনিবার, গ-ইউনিটের ভর্তি পরীক্ষা ১৩ আগস্ট শুক্রবার, ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষা ১৪ আগস্ট শনিবার এবং চ-ইউনিটের ভর্তি পরীক্ষা (সাধারণ জ্ঞান) ৩১ জুলাই শনিবার অনুষ্ঠিত হবে। চ-ইউনিটের ভর্তি পরীক্ষার (অঙ্কন) তারিখ যথাসময়ে জানিয়ে দেওয়া হবে।

নতুন তারিখ অনুযায়ী সব ইউনিটের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র আগামী ১০ জুলাই থেকে পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগ পর্যন্ত ডাউনলোড করা যাবে। ভর্তি পরীক্ষার অন্যান্য নির্দেশনা ও শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?