রবিবার, ০১ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

রবিবার, ২৭ জুন, ২০২১, ০৩:০৫:৪৮

খাসির মাংস খাবারে না থাকায় অন্য নারীকে বিয়ে করলেন বর!

 খাসির মাংস খাবারে না থাকায় অন্য নারীকে বিয়ে করলেন বর!

আন্তর্জাতিক ডেস্ক : খাবারের তালিকায় খাসির মাংস ছিল না। তা দেখে রেগে আগুন বর। শেষপর্যন্ত তিনি বিয়েটাই ভেঙে দিলেন এবং কনের বাড়ি থেকে চলে আসার সময় অন্য নারীকে বিয়ে করে বাড়ি ফেরেন। সম্প্রতি ভারতের উড়িষ্যায় এ ঘটনা ঘটেছে। ঘটনাটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

ইন্ডিয়া টুডের প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, ২৭ বছর বয়সী সেই বরের নাম রমাকান্ত পাত্র। তার বাড়ি রাজ্যের কেওনঝড় জেলায়। গত বুধবার বিকেলে তিনি পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে গেলে শুরু থেকেই সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু বিপত্তি বাধে খাবার পরিবেশনের সময়। খাবারের তালিকায় ছিল না খাসির মাংস। তখনই শুরু হয় লঙ্কাকাণ্ড। বিয়ের দিন খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় রাগান্বিত হয়ে বিয়ে ভেঙে দেন বর। এরপর সোজা নিজ বাড়ির পথে রওনা দিয়ে পথিমধ্যে অন্য এক নারীকে বিয়ে করে ফেলেন।

জানা গেছে, প্রথমে খাবার পরিবেশনকারীদের সঙ্গে বরপক্ষের শুরু হয় তর্ক এবং মুহূর্তেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে বর তা জানতে পেরে বিয়ে করবেন না বলে সরাসরি জানিয়ে দেন। অনেক কাকুতি মিনতি করেও তাকে আর রাজি করানো যায়নি। শেষে বাড়ি ফিরে আসার পথে ওই রাতেই অন্য নারীকে বিয়ে করেন পাত্র। তবে ঘটনাটি নিয়ে কনেপক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের না করায় কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারেনি কর্তৃপক্ষ।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?