সোমবার, ২১ জুন ,২০২১

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ০৫:৪৯:০২

আ.লীগকে ক্ষমতা থেকে সরাতে অনেক শক্তির প্রয়োজন : ফখরুল

আ.লীগকে ক্ষমতা থেকে সরাতে অনেক শক্তির প্রয়োজন : ফখরুল

ঢাকা : আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো এতো সহজ নয়, অনেক শক্তির প্রয়োজন এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, গায়ের জোরে নয় ভোটের মাধ্যমে সরকার নির্বাচন করতে চাই।ভীরু কাপুষের মতো তত্ত্বাবধায়ক সরকারনীতি বাতিল করেছেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ হচ্ছে। করোনাকালে মানুষ বাঁচার লড়াই করছে আর সরকারের লোকেরা চুরি করছে।

তিনি আরও বলেন, দাবি এখন একটাই চলে যাও, চলে যাও, রেহাই দাও বাংলাদেশকে। আমাদের পরিষ্কার কথা, অবিলম্বে পদত্যাগ করুন। নিরপেক্ষ সরকারের অধীনে, নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নিরপেক্ষ অবাধ সুষ্ঠু নির্বাচন দিন। তা হলে না হলে এই বাংলাদেশের মানুষ কিভাবে তাদের অধিকার আদায় করতে হয় তারা তা জানে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?