রবিবার, ০১ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

সোমবার, ১৯ জুলাই, ২০২১, ১০:০০:৩৮

খুলনায় বিএনপি নেতা বকুলের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

খুলনায় বিএনপি নেতা বকুলের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ঢাকা : বৈশ্বিক মহামারি করোনায় বিপর্যস্ত খুলনার অসহায় মানুষের মাঝে ধারাবাহিক ভাবে তৃতীয় দিনের মত ঈদ উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

আজ সোমবার (১৯ জুলাই) দুপুর ১টায় খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১৪নং ওয়ার্ড বিএনপি কার্যালয়ে রকিবুল ইসলাম বকুলের সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতায় এবং খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের তত্বাবধানে থানার প্রায় পাঁচ শতাধিক অসহায়, কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসেবে পোলাওয়ের চাল, সেমাই, চিনি, গুড় দুধ প্রভৃতি বিতরণ করা হয়।

পরবর্তীতে থানার ১২নং ওয়ার্ডের হাউজিং বাজার, ১০নং ওয়ার্ডের লিবার্টি চত্তর এবং ১৩নং ওয়ার্ডের বালুর মাঠেও কর্মহীন মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

খালিশপুর থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি স ম আব্দুর রহমান।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ জাহিদুল ইসলাম, শাহিনুল ইসলাম পাখি, আবুল কালাম জিয়া, শেখ সাদী, নুরুজ্জামান নিশাত, জামাল হোসেন তালুকদার, গালিব ইমতেয়াজ নাহিদ, একরামুল হক হেলাল, ফারুক হিল্টন, মুনতাসির আল মামুন, ইউসুফ মোল্লা, ইসতিয়াক আহমেদ ইস্তি, তাজিম বিশ্বাস, খায়রুজ্জামান সজীব, মাহমুদ হাসান শান্ত, সত্যানন্দ দত্ত প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরবর্তীতে নেতৃবৃন্দ বলেন, করোনা সংকটে পবিত্র ঈদুল আজহায় খুলনা-৩ আসনের কর্মহীন মানুষের কথা বিবেচনা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের দিকনির্দেশনায় খুলনার গণমানুষের মানবিক নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বিগত তিন দিনে ধারাবাহিক ভাবে তিন থানার এক হাজারেরও অধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন। খুলনা-৩ আসনের মানুষের যেকোন বিপদ আপদে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল অব্যাহত ভাবে তাদের পাশে দাঁড়ান।

এই দুঃসময়ে দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়ানোর জন্য নেতৃবৃন্দ রকিবুল ইসলাম বকুলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও তার এই কার্যক্রম চলমান থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর

  কিছু গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় : তথ্যমন্ত্রী

  বিএনপির দুর্নীতিবিরোধী কথা মানুষের হাসির খোরাক: কাদের

  ‘বিএনপি-জামায়াত করোনার মতো রূপ পরিবর্তন করে’

  সরকার দেশকে দুর্নীতিতে নিমজ্জিতকরে ফেলেছে: ফখরুল

  নিয়মনীতিহীন আইপি টিভি'র বিরুদ্ধে ব্যবস্থা : তথ্যমন্ত্রী

  আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে ৮টি সাংগঠনিক টিম গঠন

  দুই মাসে করোনায় বিএনপির ২৮৩ নেতাকর্মীর মৃত্যু

  বিভিন্ন দেশ থেকে ভ্যাকসিন আসছে কোনও সংকট হবে না: কাদের

  বিএনপির আমলেই শিক্ষাঙ্গনে নৈরাজ্য ছিল: তথ্যমন্ত্রী

  বাংলাদেশে করোনায় মৃত্যুর হার ভারতের চেয়ে বেশি: কাদের

  ভিকারুন্নিসার প্রিন্সিপাল ক্ষমতাসীন দলের ক্যাডার, ‘লেডি সন্ত্রাসী’: ফখরুল

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?