বুধবার, ২১ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০, ০৫:৩৪:০২

রাজনী‌তি এখন প‌রিনত হ‌য়ে‌ছে লাভজনক ব‌্যবসায় : ডাঃ ইরান

রাজনী‌তি এখন প‌রিনত হ‌য়ে‌ছে লাভজনক ব‌্যবসায় : ডাঃ ইরান

ঢাকা : খাই খাই রাজনী‌তি ও দুর্নী‌তিবাজ নেতৃত্ব বর্জন করার আহবান জা‌নি‌য়ে বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম‌্যান ডাঃ মোস্তা‌ফিজুর রহমান ইরান ব‌লেছেন, দুর্নী‌তি এখন রা‌ষ্ট্রীয় মুলনী‌তি‌তে প‌রিনত হ‌য়ে‌ছে।

যে কোন মু‌ল্যে অর্থ সম্পদ, গাড়ী বাড়ী অর্জনের অসুস্থ‌্য প্রতি‌যোগীতার কার‌নে রাজনী‌তি এখন জড়াগ্রস্থ হ‌য়ে প‌ড়ে‌ছে। পু‌জিঁপ‌তি ও কা‌লোটাকার মা‌লিকরা রাজনী‌তি‌তে অনুপ্রবেশ ক‌রে রাজনী‌তি‌কে কলু‌ষিত ক‌রে‌ছে। রাজনী‌তি এখন প‌রিনত হ‌য়ে‌ছে লাভজনক ব‌্যবসায়। তাই আমলা কামলা পু‌জিঁপ‌তিরা শিল্প কল-কারখানা তৈরী না ক‌রে এম‌পি মন্ত্রী মেয়র ‌চেয়ারম‌্যানসহ জনপ্রতি‌নি‌ধি হতে বি‌নি‌য়োগ কর‌ছে। ‌

তি‌নি ব‌লেন, অসাধু ও দুর্নীতিবাজ রাজনী‌তি‌বিদরা জনগ‌নের সা‌থে বার বার ভো‌টের না‌মে প্রতারনা ক‌রে ভোটা‌ধিকার হরন ক‌রে‌ছে। জনগন সন্ত্রাস দুর্নী‌তি লুটপা‌টের কার‌নে ক্রমশঃ রাজনী‌তি ও রাজনী‌বিদ‌দের ওপর থে‌কে মুখ ফি‌রি‌য়ে নি‌চ্ছে।

গনতন্ত্র ও মানবা‌ধিকার বিপন্ন হওয়ার কার‌নে আই‌নের শাসন বিলু‌প্তি প‌থে। এভা‌বে বাংলাদেশ চল‌তে থাক‌লে ব‌্যর্থ ও অকার্যকর রা‌ষ্ট্রে প‌রিনত হ‌বে। তাই শোষনমুক্ত ইনসাফ ভি‌ত্তিক জনকল‌্যান রাষ্ট্র প্রতিষ্ঠায় লেবার পা‌র্টিকে তৃর্নমুল পর্যা‌য়ে শ‌ক্তিশালী কর‌তে হ‌বে।

তি‌নি আজ ২৬ সে‌প্টেম্বর (শ‌নিবার) ‌বৃহত্তর নোয়াখালি জেলা লেবার পা‌র্টির উ‌দ্যো‌গে ম‌হিপাল আঞ্চ‌লিক কার্যাল‌য়ে সাংগঠ‌নিক মাস উপল‌ক্ষে আ‌য়ো‌জিত কর্মী সভায় প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে একথা ব‌লেন।

জেলা সহ-সভাপ‌তি হা‌কিম এইচ এম হেলা‌লের সভাপ‌তি‌ত্বে সভায় বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন লেবার পা‌র্টির সি‌নিয়র ভাইস চেয়ারম‌্যান ই‌ঞ্জি‌নিয়ার ফ‌রিদ উ‌দ্দিন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম‌্যান ও নোয়াখালী জেলা সভাপ‌তি জহুরুল হক জ‌হির, ফেনী জেলা সভাপ‌তি আবদুল আলী বাহ‌ার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক না‌সির আহ‌মেদ, সাংগঠ‌নিক সম্পাদক আ‌রিফুল ইসলাম, সদর উপ‌জেলা সভাপ‌তি ওসমান গ‌নি, ছাত্রমিশন নেতা মোস্তা‌ফিজুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?