বুধবার, ২৫ নভেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ১২:০১:৩০

মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) জাতীয় মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়।


জাতীয় মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তার ও সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার (সাথী) স্বাক্ষরিত তালিকায় একজন কার্যকরী সভাপতি, ৯ জন সহ-সভাপতি, তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক, তিনজন সাংগঠনিক সম্পাদক ও অন্যান্য সম্পাদকীয় পদ এবং ৫ জন কার্যকরী সদস্যসহ ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়েছে।

কার্যকরী সভাপতি সংরক্ষিত সংসদ সদস্য শামসুন নাহার। এছাড়া সহ-সভাপতি পদে রয়েছেন- সুলতানা আনোয়ারা, সৈয়দা খালেদা আফরোজ বিউটি, আফরোজা ফাতেমা, হেলেনা করিম, রোজিনা পারভিন, অ্যাডভোকেট নাজমা বেগম, মেহেরুন্নেসা বিউটি, পুস্প আক্তার মায়া ও নাসরিন আক্তার।
বিজ্ঞাপন

যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন- সৈয়দা খায়রুন নাহার (তামরিন), জিনাত রেহানা নাসরিন, সৈয়দা রোকেয়া আফরোজ শিখা। অন্যদিকে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন-সেলিনা আক্তার, শাহনাজ বেগম শেফালী ও সৈয়দা নাসিমা আক্তার।

এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাম্মৎ আজরা জেবিন, দফতর সম্পাদক নুরন নাহার বেগম, অর্থ বিষয়ক সম্পাদক সোগরা খাতুন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রোকসানা পারভিন রুবা, শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক ফাতেমা তুজ জোহরা, আইন বিষয়ক সম্পাদক প্রমিলা পোদ্দার, শ্রমিককল্যাণ বিষয়ক সম্পাদক সাবিনা সুলতানা, ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক সোহেলী আফরোজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লুবনা নাজনিন সুলতানা, ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক সাবিনা নূর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাসলিমা আকন্দ সীমা।
বিজ্ঞাপন

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য হলেন- রুমা বেগম, মাকসুদা বেগম, ইসমাত আরা খানম লিপি, সামসুন্নাহার ও নাসরিন চৌধুরী।

 

 

এই বিভাগের আরও খবর

  তারেক রহমান আর গণতন্ত্র ফেরা ‘এক সূত্রে গাঁথা’: গয়েশ্বর

  ধর্ম মন্ত্রণালয় ছাড়া মন্ত্রিসভায় সহসাই পরিবর্তন হচ্ছে না : কাদের

  আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : আলাল

  গণমাধ্যমকর্মীরা করোনাকালের নির্ভীক যোদ্ধা : তথ্যমন্ত্রী

  আমরা বিচার বিভাগে আশার আলো দেখতে পাচ্ছি: ইশরাক

  দে‌শে ‘গণতন্ত্র’ নয়, ‘হাসিনাতন্ত্র’ চলছে: গয়েশ্বর

  দুদকের মামলায় খালাস পেলেন ইশরাক

  ক্ষমতা কচুপাতার শিশির বিন্দুর মতো: কাদের

  বাংলাদেশে বর্তমান সংকট হচ্ছে স্বৈরতন্ত্রের সঙ্গে গণতন্ত্রের লড়াই: দুদু

  ২৫টি পৌরসভায় ২৮শে ডিসেম্বর ভোট

  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?