শুক্রবার, ২২ জানুয়ারী ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ০৬:৫০:৫৫

বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব কমিটিতে আরো ২৫ জনকে অন্তর্ভূক্ত

বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব কমিটিতে আরো ২৫ জনকে অন্তর্ভূক্ত

ঢাকা : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব বছরব্যাপী পালনের লক্ষ্যে বিএনপি গঠিত জাতীয় কমিটিতে আরো ২৫জনকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

মঙ্গলবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত স্টিয়ারিং কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব আব্দুস সালাম এ তথ্য জানান।

নতুন করে যে ২৫জনকে অন্তর্ভুক্ত করা হয়েছে তারা হলেন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবেদিন (ভিপি জয়নাল), সৈয়দ মেহেদী আহমেদ রুমি, ক্যাপ্টেন (অবঃ) সৈয়দ সুজাউদ্দিন আহমেদ, আলহাজ মোঃ শাহজাদা মিয়া, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক মুহিদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জেড খান মো. রিয়াজউদ্দীন নসু, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আমিনুল হক, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফু, সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ হারুন, সৈয়দ শাহীন শওকত, আবদুল খালেক, সেলিমুজ্জামান সেলিম, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন, বেবী নাজনীন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হেলেন জেরিন খান, তাঁতী বিষয়ক সহ-সম্পাদক রাবেয়া সিরাজ, ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সহ-সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম মিলন, ধর্ম বিষয়ক সহ-সম্পাদক দিপেন দেওয়ান, উপজাতি বিষয়ক সহ-সম্পাদক কর্নেল (অবঃ) মনিষ দেওয়ান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক, নাজিম উদ্দিন আলম ও এম এ মালেক (যুক্তরাজ্য বিএনপির সভাপতি)।

এর আগে গত ৯ নভেম্বর দলটির পক্ষ থেকে বছরব্যাপী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের লক্ষ্যে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে আহবায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামকে সদস্য সচিব করে ১১৫ সদস্য বিশিষ্ট স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি গঠন করা হয়। পরে গত ২৬ নভেম্বর ৭ সদস্য বিশিষ্ট স্টিয়ারিং কমিটি গঠন করে বিএনপি। ২৫ জন যোগ করার পর উদযাপন কমিটির সদস্য সংখ্যা দাড়ালো ১৪০ জন।

এই বিভাগের আরও খবর

  বাংলাদেশকে ‘নতজানু’ করে রাখার ষড়যন্ত্র চলছে: মির্জা ফখরুল

  ক্ষমতায় যারা আছে তাদের ক্ষমতায় থাকার কথা নয়: মান্না

  প্রতিক্রিয়াশীলতা এখন বিএনপির রাজনৈতিক চরিত্রের অংশ : কাদের

  গভীর রাতে শীতার্তদের মাঝে রিজভী

  বিএনপি সবকিছুতেই লুটপাট দেখে : তথ্যমন্ত্রী

  পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের

  ভিআইপিরা আগে গরিবদের উপর ভ্যাকসিন প্রয়োগ করে দেখবেন তারা বাঁচে না মরে: রিজভী

  রাজধানীর তিনটি স্থানে শীতবস্ত্র বিতরণ করলো জেডআরএফ

  ৫ম ধাপের পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা

  দলীয় শৃঙ্খলা না মানলে বিদ্রোহী প্রার্থীদের খারাপ পরিণতি ভোগ করতে হবে: কাদের

  ভিন্ন মতের লোকেরা ভ্যাকসিন পাবে কি-না, যথেষ্ট সন্দেহ রয়েছে : রিজভী

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?