রবিবার, ০৯ মে ,২০২১

Bangla Version
  
SHARE

শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ১০:৫০:৪৮

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সিংড়াবাড়ি গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে এক কলেজ ছাত্রী। প্রেমিক মারুফ স্থানীয় হাই স্কুলের শিক্ষক। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত শিক্ষকের সাথে একই গ্রামের এক কলেজ ছাত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ্বাসের একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। গত ১২ এপ্রিল গভির রাতে ওই শিক্ষক কলেজ ছাত্রীর বাড়িতে গেলে প্রতিবেশীরা তাকে আটকে রাখে এবং তার বাবাকে খবর দেয়। এ ঘটনায় দুজনের বিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তার বাবা ছেলেকে ছাড়িয়ে নিয়ে যান। এ প্রতিশ্রুতি মোতাবেক বিয়ে না দেয়ায় শুক্রবার সকাল থেকে বিয়ের দাবিতে ওই কলেজ ছাত্রী এ অনশন শুরু করে।

মারুফের বাবা লুৎফর রহমান জানান, ছেলে বিয়েতে রাজি নয়, প্রচলিত আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল রয়েছি বিধায় নিরাপত্তার স্বার্থে কাজিপুর থানায় মৌখিকভাবে জানিয়েছি।

কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, তিনি কোন অভিযোগ পাননি, পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে ঘটনার পর থেকে অভিযুক্ত মারুফ হাসান গা ঢাকা দিয়েছেন। এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

 

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?