রবিবার, ২৭ সেপ্টেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯, ১২:৫১:০৯

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু, পাওয়া যাচ্ছে যেখানে

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু, পাওয়া যাচ্ছে যেখানে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল শুরু হবে আগামী ১১ ডিসেম্বর। এর ৩ দিন আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক মাতাবেন ভাইজানখ্যাত বলিউড তারকা সালমান খান এবং শিলা কা জওয়ানি ক্যাটরিনা কাইফ। এ দুই সুপারস্টার ছাড়া পারফরম করবেন উপমহাদেশ কাঁপানো বলি সঙ্গীতশিল্পী সনু নিগম ও কপীলাশ খের।

মঞ্চ কাঁপাবেন প্রখ্যাত দেশীয় শিল্পীরাও। পারফরম করবেন বরেণ্য ফোক সম্রাজ্ঞী মমতাজ ও ব্যান্ড কিংবদন্তি জেমস।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকালে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। জমকালো এই আয়োজন চলবে রাত ১০টা পর্যন্ত।

এই অনুষ্ঠানের টিকিট মূল্যসহ প্রাপ্তিস্থান প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে হতাশার খবর, সাধারণ জনগণের জন্য স্বল্প পরিমাণ টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে। প্রতি টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ১ হাজার টাকা এবং সর্বোচ্চ ১০ হাজার টাকা।

টিকিট পাওয়া যাবে অনলাইনসহ মোট ৮টি জায়গায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর, দ্য ওয়েস্টিন, ফাহিম মিউজিক ও ক্যাফে ইডেনে সরাসরি মিলবে টিকিট।

এছাড়া অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেট বাংলা ডটকমে। বৃহস্পতিবার থেকে নির্ধারিত স্থানগুলোতে মিলছে জাঁকালো এই অনুষ্ঠানের টিকিট।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বিপিএলের সপ্তম আসর। প্রতিদিন দুটি করে ম্যাচ হবে। একটি দুপুরে, আরেকটি সন্ধ্যায়।

৩৯ দিনের এই টুর্নামেন্টে খেলবে সাতটি দল। তিনটি ভেন্যুতে হবে ম্যাচগুলো। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ক্রিকেটাররা লড়াইয়ে নামবে।

এবারের বিপিএলে মোট ৪৬টি ম্যাচ থাকছে। ঢাকায় ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর চট্টগ্রামে ১২টি এবং সিলেটে হবে ৬টি ম্যাচ।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?