রবিবার, ০৯ মে ,২০২১

Bangla Version
  
SHARE

সোমবার, ০৩ মে, ২০২১, ১০:১৬:০২

জয়ের দেখা পেল আর্সেনাল

জয়ের দেখা পেল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে সময়ের মধ্যে দিয়ে যাওয়া আর্সেনাল দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেয়েছে। দাপুটে ফুটবলে নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়েছে মিকেল আর্তেতার দল। প্রতিপক্ষের মাঠে স্থানীয় সময় রবিবার বিকেলের ম্যাচটি ২-০ গোলে জিতেছে আর্সেনাল।

গত রাউন্ডে এভারটনের বিপক্ষে গোলরক্ষকের ভুলে ১-০ ব্যবধানে হেরেছিল আর্সেনাল। এর আগে ফুলহ্যামের সঙ্গে করেছিল ১-১ ড্র।

ম্যাচের শুরু থেকে বল দখলে এগিয়ে থাকা আর্সেনাল পঞ্চম মিনিটেই পায় সাফল্য। ডান দিক থেকে ডি-বক্সে সতীর্থের পাসে শট নিতে পারেননি অবামেয়াং। বল পেয়ে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন মিসরের মিডফিল্ডার এলনেনি। ৩০তম মিনিটে নিজের দ্বিতীয় গোল পেতে পারতেন তিনি। তার হেড গোললাইন থেকে ফেরান প্রতিপক্ষ ডিফেন্ডার।

দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখে আর্সেনাল। ৬৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন অবামেয়াং। বাঁ দিক থেকে গাব্রিয়েল মার্তিনেলির ক্রসে কাছ থেকে দারুণ ভলিতে বল জালে পাঠান গ্যাবনের এই ফরোয়ার্ড।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে মার্তিনেলিকে পেছন থেকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন দ্বিতীয়ার্ধে বদলি নামা স্বাগতিক ডিফেন্ডার ফাবিয়ান।

৩৪ ম্যাচে ১৪ জয় ও সাত ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে উঠেছে আর্সেনাল। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে নিউক্যাসল ইউনাইটেড।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?