মঙ্গলবার, ২২ জুন ,২০২১

Bangla Version
  
SHARE

বুধবার, ০৯ জুন, ২০২১, ০৯:০৩:০১

ব্রাজিলের টানা ষষ্ঠ জয়

ব্রাজিলের টানা ষষ্ঠ জয়

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ বাছাইপর্বে দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখল পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন দল ব্রাজিল। দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়রের জাদুকরী পারফরম্যান্সে এবার প্যারাগুয়েকে ২-০ গোলে হারাল তারা।

গত শনিবার ইকুয়েডেরের বিপক্ষেও ২-০ গোলে জিতেছিল ব্রাজিল। সেদিন এক গোলের পাশাপাশি অন্য গোলে এসিস্ট ছিল নেইমারের। বাংলাদেশ সময় বুধবার সকালে প্যারাগুয়ের সঙ্গে এক গোলের পাশাপাশি এক এসিস্ট করলেন তিনি।

যার সুবাদে বিশ্বকাপ বাছাইয়ে জয়যাত্রা অব্যাহত রাখল সেলেকাওরা। লাতিন আমেরিকান অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের অষ্টম রাউন্ডের খেলা শেষে ছয় ম্যাচের সবকয়টি জিতে পূর্ণ ১৮ পয়েন্ট পেয়েছে ব্রাজিল। একইসঙ্গে টেবিলের শীর্ষস্থানটি আরও সুসংহত করেছে তারা।

একইদিন কলম্বিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ব্রাজিলের চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা। যার ফলে ব্রাজিলের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ছয়ে। তিনটি করে জয়-পরাজয়ে পাওয়া ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে আর্জেন্টিনা।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?