রবিবার, ০১ আগস্ট ,২০২১

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ০৫:৩৪:২৭

চাকাবাকে সেঞ্চুরি করতে দিলেন না তাসকিন

চাকাবাকে সেঞ্চুরি করতে দিলেন না তাসকিন

স্পোর্টস ডেস্ক : রেগিস চাকাবাকে সেঞ্চুরি করতে দিলেন না তাসকিন আহমেদ। জিম্বাবুয়েন ওপেনার-উইকেটরক্ষককে সরাসরি বোল্ড করে বাংলাদেশ শিবিরে স্বস্তি ফেরালেন টাইগার পেসার। চাকাবার ৯১ বলে ব্যক্তিগত ৮৪ রানের ইনিংসটি সাজানো ছিল ৭ চার ও ১ ছয়ে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৫ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭২ রান করেছে জিম্বাবুয়ে। ব্যাটিংয়ে আছেন সিকান্দার রাজা (৩) ও রায়ার্ন বার্ল (০)।

এর আগে নিজের দ্বিতীয় শিকার হিসেবে ডিয়ন মায়ার্সকে (৩৪) ফেরান মাহমুদউল্লাহ রিয়াদ। ব্রেন্ডন টেলরকেও ইনিংস বড় করতে দেননি তিনি। ব্যক্তিগত ২৮ রানে তামিম ইকবালের হাতে বন্দী হয়ে সাজঘরে ফেরেন জিম্বাবুয়েন অধিনায়ক। মায়ার্সের বিদায়ের পর ওয়েসলি মাধেভেরেকে (৩) আউট করেন পেসার মুস্তাফিজুর রহমান।

স্বাগতিকদের ওপেনিং জুটি ভাঙেন সাকিব আল হাসান। তাদিওয়ানাশে মারুমানিকে (৮) ফিরিয়ে বাংলাদেশকে ব্র্যাকথ্রু এনে দেন দেশসেরা অলরাউন্ডার। মারুমানি সাজঘরে ফেরার পর চাকাবা-টেলর মিলে ৫৪ বলে করেন ৪২ রানের জুটি।

টেলরের বিদায়ের পর ৭০ বলে ৭১ রানের জুটি গড়েন চাকাবা ও মায়ার্স। সতীর্থদের একের পর এক বিদায়ের মাঝে ফিফটি তোলে নিয়েছেন চাকাবা।

মঙ্গলবার হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। প্রথম দুই ম্যাচে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে আছে টাইগাররা।

আজকের প্রশ্ন

পুরো ঢাকায় ‘অঘোষিত কারফিউ’ চলছে। সরকার জনগণকে জিম্মি করে জনগণকে বাদ দিয়ে বিদেশি অতিথিদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে ব্যস্ত। ফখরুলের এক মন্তব্যের সঙ্গে আপনি কি একমত?