বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ১৮ অক্টোবর, ২০২০, ১০:০৭:৫২

ক্রোতোনের বিপক্ষে পয়েন্ট হারাল জুভেন্টাস

ক্রোতোনের বিপক্ষে পয়েন্ট হারাল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক বিরতির পর মাঠে ফেরাটা সুখকর হলো না জুভেন্টাসের। নবাগত ক্রোতোনের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে সেরি আ চ্যাম্পিয়নরা। প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লিগ ম্যাচে অনেকটা সময় একজন কম নিয়ে খেলে ১-১ ড্র করেছে জুভেন্টাস। শিরোপা ধরে রাখার অভিযানে চার ম্যাচে দ্বিতীয়বার পয়েন্ট হারাল তুরিনের দলটি।

ম্যাচের ১২ মিনিটে নাইজেরিয়ার ফরোয়ার্ড নুয়ানকুর সফল স্পট কিকে এগিয়ে যায় ক্রোতোনে। ডি-বক্সে জুভেন্টাস ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি মিডফিল্ডার আর্কাদিউস রেকাকে ফাউল করলে পেনাল্টি পেয়েছিল স্বাগতিকরা। ২১তম মিনিটে সমতা টানেন আলভারো মোরাতা। ফেদেরিকো চিয়েসার পাস পেয়ে কাছ থেকে ঠিকানা খুঁজে নেন গত সেপ্টেম্বরে আতলেতিকো মাদ্রিদ থেকে ধারে ইউভেন্তুসে ফেরা এই ফরোয়ার্ড।

৬০তম মিনিটে বড় ধাক্কা খায় চ্যাম্পিয়নরা। এ মাসের শুরুতে ফিওরেন্তিনা থেকে ধারে জুভেন্টাসে আসা তরুণ ফরোয়ার্ড চিয়েসা প্রতিপক্ষের মিডফিল্ডার লুকা সিগারিনিকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন। তিন মিনিট পর ভাগ্যের ফেরে এগিয়ে যাওয়া হয়নি ইউভেন্তুসের। মোরাতার হেড পোস্টে লেগে ফেরে। ৭৬তম মিনিটে আরেকবার বল জালে পাঠান তিনি; কিন্তু অনেকক্ষণ সময় নিয়ে ভিএআর দেখে অফসাইডের বাঁশি বাজান রেফারি।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?