সোমবার, ২৩ নভেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ০২:১৯:৪৫

কোহলি-আনুশকার অন্তরঙ্গ মুহুর্ত, ফটোগ্রাফার ডিভিলিয়ার্স

কোহলি-আনুশকার অন্তরঙ্গ মুহুর্ত, ফটোগ্রাফার ডিভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক : দুবাইয়ে সমুদ্রে পড়ন্ত বিকেলে সুইমিং পুলে দাঁড়িয়ে সূর্যস্নান উপভোগ করছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা। অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দী হয়েছেন দু’জন। যা টুইটারে ভারতের ট্রেন্ডিং টপিকে পরিণত হয়েছে। আর ছবিটি তুলেছেন কোহলির বন্ধু, আইপিএলের সতীর্থ দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

কোহলি এবং ডি ভিলিয়ার্স দু’জনই খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে। স্বাভাবিকভাবেই উঠেছেন একই হোটেলে। সবশেষ ম্যাচে দুর্দান্ত ব্যাটিংয়ে দলকে জিতিয়েছেন এই দু’জন। এরপরই নিজের ফটোগ্রাফির দক্ষতা দেখিয়েছেন এবি।

ক্রিকেটবিশ্বে তিনি এমনিতেই মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি নামে পরিচিত। নিশ্চিত হারা ম্যাচকেও ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে ঘুরিয়ে নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে আসতে পারেন। আন্তর্জাতিক ক্রিকেটকে বললেও, তার ধার যে এখনো কমে যায়নি সেটি দেখাচ্ছেন এই আইপিএলে। আসরে এরইমধ্যে হাঁকিয়েছেন ৪ ফিফটি। এরমধ্যে এক ইনিংসে ৩৩ বলে ৭৩ রানের ইনিংস যেমন আছে, সবশেষ ম্যাচে ২২ বলে ৫৫ রানের ইনিংসও আছে। ব্যাট হাতে ক্রিকেট মাঠে যেমন নজরকাড়া সব শট উপহার দেন, মাঠের বাইরে ক্যামেরা হাতেও যে দুর্দান্ত সব শট নিতে পারেন, তা কে জানতো! এবি বলেই হয়তো সবই সম্ভব!

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?