সোমবার, ২৩ নভেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ১০:১৩:৪১

চেলসির বিপক্ষে সেভিয়ার ড্র

চেলসির বিপক্ষে সেভিয়ার ড্র

স্পোর্টস ডেস্ক : দুই দলই সুযোগ তৈরি করল বেশ কিছু। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতা আর প্রতিপক্ষ গোলরক্ষকের দৃঢ়তায় মিলল না গোলের দেখা। অমীমাংসিতভাবে শেষ হলো চেলসি ও সেভিয়ার লড়াই। স্ট্যামফোর্ড ব্রিজে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের ‘ই’ গ্রুপে দুই দলের ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

ইউরোপিয়ান প্রতিযোগিতায় দুই দলের প্রথম দেখায় শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল সেভিয়া। ১৮তম মিনিটে এগিয়ে যেতে পারত গত মৌসুমের ইউরোপা লিগ জয়ী দলটি। তবে নেমানিয়ার হেড ফিরিয়ে চেলসির ত্রাতা গোলরক্ষক এদুয়াঁ মঁদি।

ঘরের মাঠে ৩১তম মিনিটে প্রথমবার লক্ষ্যে শট নিতে পারে চেলসি। কিন্তু ডি-বক্সের ভেতর থেকে টিমো ভেরনারের দুর্বল শট সহজেই ধরে ফেলেন সফরকারী গোলরক্ষক।

প্রথমার্ধের নির্ধারিত সময়ের শেষ মিনিটে অল্পের জন্য বেঁচে যায় ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। মার্কোস আকুনার ক্রস থেকে সুসোর হেড যায় পোস্টের সামান্য বাইরে দিয়ে। যোগ করা সময়ে ডি-বক্সের বাইরে থেকে লুকাস ওকামপোসের শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান মঁদি।

বিরতির পর আক্রমণে ধার বাড়ে চেলসির। ৫৬তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ভেরনারের জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। ৬৭তম মিনিটে ইভান রাকিতিচের কর্নার থেকে সেভিয়ার এক খেলোয়াড়ের বুলেট গতির ভলি উড়ে যায় ক্রসবারের সামান্য ওপর দিয়ে।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?