বুধবার, ২১ অক্টোবর ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ০১ ফেব্রুয়ারী, ২০২০, ০৩:২৫:৫৪

সব কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে: তাবিথ

সব কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে: তাবিথ

ঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডের ভোটকেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেওয়া হয়েছে অভিযোগ করেছেন দলের মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

আজ শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ডিএনসিসি নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ে তাবিথের প্রতিনিধি জুলহাস উদ্দিন এ অভিযোগপত্র জমা দেন। এ সময় সিটির ৪৩টি ওয়ার্ডের পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ লিখিতভাবে দেন তিনি।

তাবিথ বলেন, ডিএনসিসির সব ওয়ার্ডের ভোটকেন্দ্রেই বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। আমরা এরইমধ্যে ৪৩টি ওয়ার্ডের বিষয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগপত্র জমা দিয়েছি। বাকিগুলোরও পর্যায়ক্রমে দেওয়া হবে বলে জানান তিনি।

এর আগে গুলশান-২ নম্বর সেকশনে অবস্থিত মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রের ৬ নম্বর বুথে সকাল ৮টা ৫ মিনিটে ভোট দেন তাবিথ। এরপর সাংবাদিকদের সঙ্গে আলাপকালেও বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ করেন তিনি।

তাবিথ বলেন, আমাদের এজেন্টদের সকাল থেকেই কেন্দ্র থেকে বের করে দেওয়া হচ্ছে। কোথাও কোথাও কেন্দ্রে ঢুকতেই দেওয়া হয়নি এজেন্টদের। সরকারি দল সকাল থেকেই ভয়-ভীতি হামলা শুরু করে দিয়েছে। তিনি বলেন, নির্বাচন কমিশনকে (ইসি) অভিযোগ জানাচ্ছি। আশা করছি ইসি দায়িত্বশীল পদক্ষেপ নেবে। আমরা হাল ছাড়ছি না। মনোবল ভাঙছি না।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?